সীতাকুন্ডের সাগর উপকূলে অজ্ঞাত নারীর গলিত লাশ উদ্ধার

6

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডের জোড়ামতল সাগর উপক‚ল থেকে অজ্ঞাত এক নারীর গলিত লাশ উদ্ধার করেছে কুমিরা নৌ-পুলিশ। গতকাল রবিবার বিকাল চারটার সময় লাশটি উদ্ধার করা হয়।
সূত্র জানায়, রবিবার দুপুরে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতল এলাকার সাগর উপক‚লে একটি অজ্ঞাত নারীর গলিত লাশ ভেসে আসে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।
লাশ উদ্ধারে গাউছিয়া কমিটি বাংলাদেশ,সীতাকুন্ডর টিম লিডার মো. নুর উদ্দিনের সাথে মো. আলী আকবর, মো. নাছির উদ্দিন, মো. ফসিউল আলম, মো. আশরাফুল ইসলাম সাকিব, মো. শাওন, মো. তসলিম উদ্দিন ও মো. শাহিন পুলিশকে সহযোগিতা করেন।
এ বিষয়ে কুমিরা নৌ-পুলিশের ইনচার্জ আকরাম উল্ল্যাহ বলেন, সাগরের পানিতে ভেসে আসা অজ্ঞাত নারীর লাশটি গাউছিয়া কমিটির সহযোগিতায় আমরা উদ্ধার করেছি। লাশের শুধু হাড়গুলো রয়েছে যার ফলে বয়সটা নির্ধারণ করা সম্ভব হয়নি। পরনে সেলোয়ার-কামিজ রয়েছে। মুখমন্ডল বুঝা যাচ্ছে না। গলায় প্যাঁচানো কয়েকটা গিট রয়েছে। প্রাথমিকভাবে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আমরা লাশটি ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।