‘সীতাকুন্ডবাসীর কোন চাওয়া অপূর্ণ রাখব না’

11

সীতাকুন্ড প্রতিনিধি

‘সীতাকুন্ড পৌরসদরের জনগণের দীর্ঘদিনের চাওয়া একটি বাস টার্মিনাল, সে চাওয়ার পূরণ হতে চলছে একটি বাস টার্মিনালের উদ্বোধনের মধ্য দিয়ে। যতদিন আমি বেঁচে থাকব, যতদিন এই সরকার থাকবে ততদিন আপনাদের কোন চাওয়াই আমি অপূর্ণ রাখবো না ইনশাল্লাহ।’ গতকাল শনিবার বিকালে পৌরসদরের উত্তর বাজারে সীতাকুন্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেনের সভাপতিত্বে বাস টার্মিনাল উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দলীয় প্রতীক নৌকা মনোনয়ন দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে, আপনাদের সেবা করার জন্য, আপনারা আমাকে বারবার নির্বাচিত করে সেই সেবা করার সুযোগ দিয়েছেন। আমিও চেষ্টা করে যাচ্ছি, সব সময় আপনাদের পাশে থেকে সেবা প্রদান করতে। এরই ধারাবাহিকতায় সীতাকুন্ড থেকে চট্টগ্রাম যাতায়াতে রূপসী সীতাকুন্ড নামে মিনি বাসের উদ্বোধন করেছি। সেই বাসগুলি জনসাধারণের প্রত্যাশা পূরণে সক্ষম হচ্ছে। যত্রতত্র বাসের পার্কিং যানজটের সৃষ্টি হয়,তাই যানজট নিরসনে এই টার্মিনাল বিশেষ ভূমিকা রাখবে, এতে অত্র এলাকার মানুষের যাতায়াতের দুর্ভোগ আর থাকবে না।
সীতাকুন্ড পৌর কাউন্সিলর সফিউল আলম মুরাদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আল মামুন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, মডেল থানার নবাগত ওসি তোফায়েল আহমেদ, প্রেসক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তী, পৌর কাউন্সিলর মফিজুর রহমান, শাহ কামাল চৌধুরী, ফজলে এলাহি পায়েল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ, পৌরসদর ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন।
বক্তারা বলেন, আজকের দিনটি সীতাকুন্ডের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে এই জন্যে যে বাস টার্মিনাল উদ্বোধনের মধ্য দিয়ে পৌরসদরের নিত্যদিনের যানজট নিরসনে হবে। এই জন্য এমপি পৌর মেয়র ও সংশ্লিষ্টদের ধন্যবাদ। এই টার্মিনালে বাসের পাশাপাশি সিএনজি টেক্সিও থাকবে। এতে রাস্তার উপর চাপ কমবে। যদি বাস, টেক্সি ও কার, মাক্রোবাসের চালকেরা যথাযথ নির্দেশনা মানেন তা হলে এখানে আর কোন যানজটের সৃষ্টি হবে না।