সিসিএ সেক্রেটারি কাপ অনূর্ধ্ব-১৩ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

13

চট্টগ্রাম ক্রিকেট অ্যাকাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সানু বিশ্বাস চন্দনের উদ্যোগ এবং পৃষ্ঠপোষকতায় সিসিএ সেক্রেটারি কাপ অনূর্ধ্ব-১৩ ক্রিকেট টুর্নামেন্ট গতকাল সিজেকেএস অনুশীলন মাঠে শুরু হয়েছে। প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি, সিসিএ’র সাবেক সভাপতি আলহাজ আলী আব্বাস। ডা. নূরুল আমিনের সভাপতিত্বে ও সংগঠনের প্রধান নির্বাহী সাইফুল্লাহ্ চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্টের আহবায়ক অ্যাডভোকেট সানু বিশ্বাস চন্দন।
এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিজেকেএস ব্যাডমিন্টন সম্পাদক দিদারুল আলম দিদার, সিসিএ সহসভাপতি সাজেদুল আলম চৌধুরী (মিল্টন), শফিকুল হক ও নাসির খান, সাংগঠনিক সম্পাদক দাউদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শারমিন নাহিদা জাহান, প্রশিক্ষণ সম্পাদক পরমাণু বড়–য়া, সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কাজল রায় প্রমুখ। উদ্বোধনী ম্যাচে সিসিএ ওয়ারিয়র্স ৮ উইকেটে সিসিএ ফাইটার্সকে পরাজিত করে। টসে জিতে সিসিএ ফাইটার্স আগে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে ৭ উইকেটে ১০১ রান সংগ্রহ করে।
তাজউদ্দিন ১৩ ও এলমান ১২ রান করে। মুশফিক ও আদিত্য ২টি করে এবং অধিনায়ক ইলহাম একটি উইকেট লাভ করে। জবাবে ব্যাট করতে নেমে রাজ (৩৬) ও দোহা’র (অপ.৩৩) দুর্দান্ত ব্যাটিংএ সিসিএ ওয়ারিয়র্স ১০ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়। অন্তু ও রিফাত একটি করে উইকেট পায়। ম্যাচ সেরা দোহার হাতে ক্রেস্ট তুলে দেন সিসিএ সহসভাপতি সাজেদুল আলম চৌধুরী (মিল্টন)। বিজ্ঞপ্তি