সিনহা হত্যায় জড়িতদের শাস্তির দাবি উখিয়া প্রতিনিধি

10

‘মেজর (অব,) সিনহা মোহাম্মদ রাশেদ খানের হত্যাকান্ডে জড়িত টেকনাফের (বহিষ্কৃত) ওসি প্রদীপ কুমার দাশকে চট্টগ্রাম কারাগারে ডিভিশনের মাধ্যমে জামাই আদরে রাখা হয়েছে। আমরা সিনহার সেই রক্ত ছুঁয়ে শপথ করে বলছি সিনহা হত্যায় জড়িতদের ফাঁসি নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।’
গতকাল বৃহস্পতিবার বিকেল ৪ টায় টেকনাফের শাপলাপুর সিনহা হত্যার ঘটনাস্থলে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচিতে বক্তারা এসব কথা বলেন। বক্তারা আরো বলেন, সিনহা হত্যাকান্ডের মধ্যদিয়ে পুরো কক্সবাজার পর্যটন স্পটকে কলঙ্কিত করেছে। বহিস্কৃত টেকনাফ থানার ওসি প্রদীপ মাদক নির্মূলের নামে সাধারণ লোকজনকে অন্যায় হত্যা করেছে। যার প্রমাণ সিনহা মোহাম্মদ রাশেদ খান।
এসময় ওসি প্রদীপসহ অন্যান্য জড়িতদের ফাঁসির দাবিতে স্লোগানে প্রতিবাদের ঝড় উঠে। প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, তানভীর সরোয়ার রানা, কাবেরীর ছেলে স্বাধীন, তৌহিদ, টেকনাফ ৫নং বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আজিজ, একই ইউনিয়নের সকল মেম্বারসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় জনসাধারণ।