সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ হেরেই চলেছে মোহামেডান ব্লুজ ও পুলিশ কোয়ালিটি ও বন্দরের জয়যাত্রা অব্যাহত

10

 

একেবারে ছন্নছাড়া একটি দলে পরিণত হয়েছে ঐতিহ্যবাহী মোহামেডান ব্লুজ। ব্রাদার্সের কাছে ১-৫ গোলে বিধ্বস্ত হবার পর গতকাল কোয়ালিটির কাছেও পর্যুদস্ত হয়েছে ০-২ গোলে। শিরোপা তো দুরের কথা, ৫ ম্যাচে মাত্র ৫ পয়েন্ট পাওয়া দলটি এবার যে লিগ টেবিলের তলানির দিকেই থাকবে তা অনেকটাই নিশ্চিত। পরাজয় দিয়ে শুরু করা কোয়ালিটির পয়েন্ট সমসংখ্যক ম্যাচে ৮। এদিকে একে একে ৫ ম্যাচ খেলে ফেলল অথচ এখনো পয়েন্টের মুখ দেখতে পারলনা জেলা পুলিশ। গতকাল নিজেদের ৫ম ম্যাচে দলের খেলোয়াড় পরিবর্তন, জার্সি পরিবর্তনও করে দেখেছে কিন্তু ভাগ্য পরিবর্তন হয়নি। তবে এ ম্যাচে ৫ গোল হজম করলেও নিজেরা একটি গোল করেছে বন্দরের বিপক্ষে। ৫ ম্যাচে জেলা পুলিশ পয়েন্টহীন হলেও বন্দরের সংগ্রহ ১১ পয়েন্ট।
গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে খেলার প্রথমার্ধে ২৪ মিনিটের সময় কোয়ালিটি প্রথম এগিয়ে যায়। এর আগের প্রচেষ্টায় ব্যর্থ হলেও দ্বিতীয় দফায় দলের কবির আহমেদ গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। দ্বিতীয়ার্ধের ২৮ মিনিটে আবারো গোল পায় কোয়ালিটি। এবার গোল করেন আশিক সরকার (২-০)। মোহামেডান বøুজ গতকাল কোয়ালিটির বিপক্ষে তেমন ভালো খেলতে পারেনি। মাঝে মাঝে আক্রমনে উঠলেও তা থেকে গোল করতে ব্যর্থ হয় তারা। ফলে পরাজয় নিয়ে মাঠ ত্যাগ করে ব্লুজ।
গতকালের খেলায় ম্যান অব দি ম্যাচ হন কোয়ালিটি স্পোর্টস ক্লাবের মবিনুর রশিদ। তার হাতে পুরষ্কার তুলে দেন জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে। দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি ৫-১ গোলে চট্টগ্রাম জেলা পুলিশকে পরাজিত করে। পুলিশ দল গতকাল কিছু নিয়মিত খেলোয়াড় পরিবর্তন করেও মাঠের খেলায় সুবিধা করতে পারেনি। টানা পরাজয়ই বরণ করতে হয়েছে তাদের। বন্দরের জিকো হ্যাটট্রিক করেন, এটি লিগের ৫ম হ্যাটট্রিক। অন্য গোল দু’টি করেন ইব্রাহিম। পুলিশের পক্ষে একমাত্র গোলদাতা ঈসা। ম্যাচসেরা জিকোর হাতে ক্রেস্ট তুলে দেন সিডিএফএ নির্বাহী সদস্য প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী (কিষান)।
আজকের খেলা: মাদারবাড়ী উদয়ন সংঘ বনাম বিসিআইসি ক্রীড়া সংসদ (বিকাল-৩.৩০টা)