সিজেকেএস নির্বাচন মনোনয়ন পত্র নিয়েছেন ১৩ জন আজ থাকতে পারে চমক

80

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৮ ডিসেম্বর। এ লক্ষ্যে নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মনোনয়ন পত্র বিক্রী শুরু হয়েছে গতকাল। প্রথম দিনে মনোনয়ন পত্র বিক্রি হয়েছে ১৩টি। সহ সভাপতি পদে দুটি আর নির্বাহি সদস্য পদে ১১টি মনোনয়ন পত্র ক্রয় করেছেন নির্বাচন প্রত্যাশিরা। গতকাল সহ সভাপতি পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার বর্তমান কমিটির নির্বাহি সদস্য, সাবেক সহসভাপতি আলহাজ দিদারুল আলম চৌধুরী। সবুক্তগীন সিদ্দিকী মক্কীও এই পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এছাড়া নির্বাহি সদস্য পদে ১১ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তাদের মধ্যে উপজেলা কোটার দুজনও রয়েছেন। উপজেলা কোটা থেকে সীতাকুন্ড উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য এবং রাঙ্গুনিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হারুন আল রশিদ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এ দুজন এরই মধ্যে উপজেলা কোটা থেকে নির্বাচিত হয়ে নির্বাহী সদস্য হিসেবে ট্রিকট কনফার্ম করেছেন। এটা শুধু আনুষ্ঠানিকতা।
এবারের নির্বাচনের প্রথম মনোনয়ন পত্রটি কিনেছেন কল্লোল সংঘের প্রতিনিধি নাসির মিয়া, সদস্য পদে। পরে নির্বাহি সদস্য পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন উল্লাস ক্লাবের প্রতিনিধি চন্দন ধর, প্রবীন কুমার ঘোষ, সিজেকেএস’র হকি সম্পাদক লুৎফুল করিম সোহেল, বর্তমান নির্বাহি কমিটির সদস্য ও মোহামেডান ক্লাবের প্রতিনিধি জহির আহমেদ চৌধুরী, ইউনাইটেড স্পোর্টিং ক্লাবের প্রতিনিধি এ এস এম সাইফুদ্দিন, কাস্টমস স্পোর্টস ক্লাবের প্রতিনিধি আবু হেনা মোস্তফা কামাল টুলু, রাইজিং স্টার ক্লাবের প্রতিনিধি ও জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান এবং সিজেকেএস দাবা কমিটির সম্পাদক তনিমা পারভীন।
আজ আ জ ম নাছির উদ্দীনসহ অন্যান্য কর্মকর্তারা মনোনয়ন পত্র কিনবেন বলে জানা গেছে। তবে এবারের নির্বাচনে বেশ চমক অপেক্ষা করছে বলে জোর গুঞ্জন চলছে।