সিজেকেএস তৃতীয় বিভাগ ক্রিকেট লিগ শেষ আট নিশ্চিত করলো আগ্রাবাদ কমরেডও

23

টানা দুই ম্যাচ জিতে সিজেকেএস তৃতীয় বিভাগ ক্রিকেট লিগে শেষ আট নিশ্চিত করলো আগ্রাবাদ কমরেড ক্লাবও। গতকাল এইচ গ্রুপের শেষ ম্যাচে তারা রাউজান উপজেলা ক্রীড়া সংস্থাকে চার উইকেটে হারায়। এর আগে নিজেদের প্রথম খেলায় আগ্রাবাদ কমরেড ক্লাব ছয় উইকেটে বাকলিয়া একাদশকে হারিয়েছিল। অন্যদিকে গ্রুপ পর্বের পরপর দুই ম্যাচে পরাজিত হয় রাউজান উপজেলা ক্রীড়া সংস্থা। এ গ্রুপের অন্যদল বাকলিয়া একাদশ। তারা প্রথম খেলায় রাউজান উপজেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে জয় পায়।
নির্ধারিত মাঠ সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে টস জিতে ব্যাট করতে নামে রাউজান উপজেলা ক্রীড়া সংস্থা। ২৪.৫ বলে ৬৮ রান তুলতেই প্রথম সারির পাঁচ ব্যাটসম্যানকে হারায় তারা। তবে ষষ্ঠ উইকেট জুটিতে ৫৪ রানের পার্টনারশিপে ভর করে ৪৯.১ ওভারে ১৭৪ রান সংগ্রহ করতেই সবকটি উইকেট হারায়। তার মধ্যে মোজাহেদুল ইসলাম ৪১ এবং মোহাম্মদ নজরুল ইসলাম ২২ রান করেন। আগ্রাবাদ কমরেড ক্লাবের হয়ে পাঁচটি উইকেট শিকার করেন মোহাম্মদ সাজ্জাদ। এছাড়া রাব্বি দুটি এবং খায়রুল ও আরাফাত একটি করে উইকেট তুলে নেন।
১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে আগ্রাবাদ কমরেড ক্লাব দলের টপ অর্ডার ব্যাটসম্যান হাবিবুল বাশারের ৯০ রানের ঝড়ো ইনিংসে ছয় উইকেট হারিয়ে জয়ের দেখা পায়। দলীয় ৮ রানের মাথায় প্রথম উইকেট খোয়ালেও দ্বিতীয় উইকেট জুটিতে তা সামাল দিতে প্রতিপক্ষের বোলিং লাইনআপ গুড়িয়ে দেয় হাবিবুল বাশার। এছাড়া দলের জয়ে দারুণ ভূমিকা রাখে আবুল কালাম আজাদের অপরাজিত ৪৪ রান। রাউজানের পক্ষে মোহাম্মদ সাজ্জাদ তিনটি এবং আরিফ চৌধুরী দুটি ও নুরুল ইসলাম একটি উইকেট নেন।