সিজেকেএস তৃতীয় বিভাগ ক্রিকেট লিগ ইয়ং স্টার ক্লাবের জয়

19

 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার(সিজেকেএস) ব্যবস্থাপনায়, মেসার্স বাকলিয়া কন্সট্রাশনের পৃষ্ঠপোষকতায় সিজেকেএস-বাকলিয়া কন্সট্রাকশন ৩য় বিভাগ ক্রিকেট লিগের সুপার পর্বে নিজেদের প্রথম খেলায় জয় পেয়েছে ইয়ংস্টার ক্লাব। এমএ আজিজ স্টেডিয়ামে গতকাল তারা সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে ২ উইকেটে হারিয়েছে। এই নিয়ে টানা চার ম্যাচে জয় তুলে কোয়ালিটি বøুজের সাথে যৌথভাবে শীর্ষে অবস্থান করে আগামী মৌসুমে দ্বিতীয় বিভাগে খেলার পথ অনেকটাই উজ্জ্বল করেছে ইয়ং স্টার ক্লাব। পরের ম্যাচ জিতলে দলটির দ্বিতীয় বিভাগে খেলা নিশ্চিত হয়ে যাবে। অন্যদিকে নেট রানরেটে সুপার ফোর খেলতে আসা সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থা প্রথম খেলায় হেরে চ্যাম্পিয়নশিপের মিশন থেকে অনেকটাই ছিটকে পড়েছে। তবে আগামী মৌসুমে দ্বিতীয় বিভাগে খেলার যোগ্যতা অর্জন করতে হলে পরের দুই ম্যাচে তাদের জয়ের কোন বিকল্প নাই।
এমএ আজিজ স্টেডিয়ামে গতকাল টসে জিতে ইয়ং স্টার প্রতিপক্ষ সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালে তারা ২১.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে মাত্র ৭২ রান সংগ্রহ করতে সমর্থ হয়। দলের পক্ষে সানি ১৬ ও সাঈদ ১০ রান করেন। ইয়ং স্টারের পক্ষে নয়ন নাথ ৪টি, নাহিদুল ইসলাম ও মানজারুল ইসলাম ২টি করে উইকেট নেন।
সহজ লক্ষ্য ৭৩ রানে ব্যাট করতে নামা ইয়ং স্টার ক্লাবের ব্যাটারদের সাতকানিয়ার দুই বোলার মাহাদি ও রায়হান আগুন ঝড়া বোলিংয়ে চেপে ধরে। তবে দলীয় ৪ রানে উদ্বোধনী জুটি ভেঙে দিয়ে তারা একপ্রান্তে প্রতিপক্ষের ব্যাটারদের আসা-যাওয়ায় ব্যস্ত রাখলেও অন্য প্রান্তে মাটি কামড়ে পড়ে ছিলেন ফ্যাবিয়ান মোস্তফা। দলীয় ৬১ রানে ৮ উইকেট তুলে নেয়া ব্যাটারদের মধ্যে ফ্যাবিয়ান মোস্তাফার একাই করেছেন ২৭ রান। ২১ তম ওভারের দ্বিতীয় বলে তাকে ফিরিয়ে সাতকানিয়ার বোলাররা স্বস্তির নিঃশ্বাস ফেললেও ৯ ও ১০ নম্বরের দুই ব্যাটার ইয়াসিন ও রাব্বি দায়িত্বশীল ব্যাট চালিয়ে ইয়ং স্টারকে জয় উপহার দেয়। ইয়াসিন ১১ এবং রাব্বি ৯ রানে অপরাজিত থাকেন। প্রতিপক্ষের মাহাদী ৪টি ও রায়হান ৩টি উইকেট নেন। আজ রেলিগেশন পর্বের গুরুত্বপূর্ণ খেলায় এমএ আজিজ স্টেডিয়ামে মুখোমুখী হবে আগ্রাবাদ নওজোয়ান গ্রীন ও কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট ক্লাব।