সিজেকেএস জিমনেশিয়ামে ব্যাডমিন্টন শুরু আজ

24

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার ব্যাডমিন্টন পুরুষ এককের খেলা আজ রবিবার শুরু হচ্ছে। নগরীর সিজেকেএস জিমনেশিয়ামে খেলা শুরু হবে সকাল সাড়ে দশটায়। এতে ক গ্রæপ থেকে রবি শংকর চক্রবর্তী এবং এনামুল হক, নিরূপম দাশগুপ্ত এবং সোহেল সরওয়ার, হাসান আকবর এবং শিব্বির আহমদ রাশেদ পরস্পরের মুখোমুখি হবেন। খ গ্রæপ থেকে সবুর শুভ এবং আজিজুল কদির, নিজাম হায়দার সিদ্দিকী এবং নিপুল কুমার দে, মুজাহিদুল ইসলাম এবং আরিচ আহমেদ শাহ পরস্পর প্রতিদ্ব›িদ্বতা করবেন। গ গ্রæপ থেকে ওমর ফারুক এবং ইফতেখারুল ইসলাম, কাশেম শাহ এবং রাহুল দাশ নয়ন, আলতাফ মিয়া এবং রতন বড়–য়া পরস্পরের মোকাবেলা করবেন। ঘ গ্রæপ থেকে দিদারুল আলম এবং শহীদুল ইসলাম, মিহরাজ রায়হান এবং কামাল উদ্দিন খোকন, সুমন গোস্বামী এবং আহসানুল কবির রিটন পরস্পরের মুখোমুখি হবেন।
আগামীকাল সোমবার ব্যাডমিন্টন পুরুষ এককের দ্বিতীয় রাউন্ড এবং চল্লিশোর্ধ দ্বৈতের প্রথম রাউন্ডের খেলাসমূহ অনুষ্ঠিত হবে। চল্লিশোর্ধ দ্বৈতে ফরিদ উদ্দিন চৌধুরী-আলীউর রহমান জুটি আলমগীর সবুজ-সঙ্গী জুটির, সাইফুল্লাহ চৌধুরী-সঙ্গী জুটি নজরুল ইসলাম-সঙ্গী জুটির, শাহনেওয়াজ রিটন-সবুর শুভ জুটি বশির আহমদ-তপন দাশবর্মন জুটির এং খোরশেদুল আলম শামীম-গোলাম মাওলা মুরাদ জুটি মোহাম্মদ আলী-শওকত ওসমান জুটির মুখোমুখি হবেন।
ক্রীড়া প্রতিযোগিতার ব্যাডমিন্টন ইভেন্টে অংশগ্রহণকারীদের যথাসময়ে নগরীর সিজেকেএস জিমনেশিয়াম হলে উপস্থিত থাকার জন্য ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছেন।