সিজেকেএস চুকবল লিগের সমাপনী আজ

15

সিজেকেএস রেজাউল করিম সিকদার ফাউন্ডেশন চুকবল লিগ ২০২২ এ গতকালকের খেলা সমূহের ফলাফল:
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) ৩৯-১৫ পয়েন্টে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি (সাদা) কে, মোহামেডান স্পোর্টিং ক্লাব ২১-১৩ পয়েন্টে রাইজিং স্টারকে, নোয়াপাড়া লায়ন্স ক্লাব ১৪-১৩ পয়েন্টে চট্টগ্রাম সিটি করর্পোরেশন একাদশ গ্রীণকে এবং শহীদ শাহজাহান সংঘ ২৫-১০ পয়েন্টে আগ্রাবাদ নওজোয়ান ক্লাবকে পরাজিত করে। উল্লেখ্য, গ্রæপ পর্যায়ের ম্যাচ শেষে গ্রæপ এ থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) এবং গ্রæপ ডি থেকে শহীদ শাহজাহান সংঘ সেমিফাইনালে উন্নীত হয়েছে।
আজ বিকাল ৩ টায় ১ম সেমি ফাইনালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল) ও বাংলাদেশ রেলওয়ে র‌্যার্ঞ্জাস এবং বিকাল ৪ টায় ২য় সেমি ফাইনালে শহীদ শাহজাহান সংঘ ও এম.এইচ স্পোর্টিং ক্লাব পরস্পরের মোকাবেলা করবে।
সন্ধ্যা ৭টায় লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ চুকবল এসোসিয়েশনের সভাপতি ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লিগের স্পন্সর প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক জাহিদুল করিম বাপ্পী সিকদার।