সিএমপি ও কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

15

চট্টগ্রাম মেট্রোপলিটিন পুলিশ (সিএমপি) ও কমিউনিটি পুলিশিংয়ের আয়োজনে এবং দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলমের সার্বিক সহযোগিতায় ৫০০ অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় নগরীর আগ্রাবাদস্থ এক্সেস রোডের আবদুল্লাহ কনভেনশন হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী বিতরণ করেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ছোলা, চিনি, সয়াবিন তেল, চিড়া, পেঁয়াজ ও আলু।
উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের আহব্বায়ক ও একুশে পদকপ্রাপ্ত দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক, দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম ও কমিউনিটি পুলিশিং মহানগরের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন। উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শামসুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) তারেক আহমেদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন চৌধুরী, ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. আরিফ হোসেন, ভেগাস ফার্নিচারের স্বত্ত্বাধিকারী সাইফুদ্দিন চৌধুরী দুলাল, ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কাশেম ভূঁইয়া, হালিশহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান, বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহেদুল ইসলাম, পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, দুঃসময়ে সমাজের অসহায়, অবহেলিত ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো সকলের মানবিক দায়িত্ব। পবিত্র মাহে রমজানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্যরা প্রয়োজনীয় উপহার সামগ্রী নিয়ে অসহায় পরিবারের পাশে রয়েছে। সমাজের বিত্তবানেরা এগিয়ে আসলে অসহায় মানুষের কষ্ট লাঘব হবে বলে তিনি মন্তব্য করেন। বিজ্ঞপ্তি