সিআইপি সম্মাননায় ভূষিত টোকিওসেট গ্রæপের চেয়ারম্যান

33

ব্যাংকিং চ্যানেলে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণ করে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তির মর্যাদায় সিআইপি সম্মাননা কার্ড ও পদক পেলেন আরব আমিরাতের টোকিওসেট গ্রুপের চেয়ারম্যান ড. মোহাম্মদ মাহাবুব আলম মানিক। গত বৃহস্পতিবার ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত আন্তর্জাতিক অভিবাসী দিবসে তাকে এ সম্মাননা কার্ড ও পদক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী সন্মাননাপ্রাপ্ত সিআইপিদের সাথে ফটোসেশন শেষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বাংলাদেশ সরকার ঘোষিত বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি সিআইপিদের ২০১৭ কার্ড ও পদক প্রদান করেন।
ড. মাহাবুব আলম মানিককের সহধর্মিণী মোসাম্মৎ জেসমিন আক্তারও আরব আমিরাত থেকে বাংলাদেশে ব্যাংকিং চ্যানেলে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণে করে বাংলাদেশ সরকার ঘোষিত বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে ২০১৬ সিআইপি নির্বাচিত হন।
এছাড়া ড. মোহাম্মদ মাহাবুব আলম মানিক ও তার সহধর্মিণী মোসাম্মৎ জেসমিন আক্তার আরব আমিরাত সরকারের শ্রমমন্ত্রণালয় কর্তৃক ঘোষিত গোল্ডক্লাস বিসনেস পার্সন হিসেবে সম্মাননা লাভ করেন।