সিআইইউ বিজনেস স্কুলের ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান

6

 

কর্পোরেট জগতের হালচাল আর সাক্ষাৎকারে কি করা উচিত, কি করা উচিত নয়-এমন বিষয় নিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) অনুষ্ঠিত হয়েছে ‘ইন্টারভিউ ডুস অ্যান্ড ডোন্টস অ্যান্ড ইন্ড্রাস্ট্রি আপডেটস’ শীষক ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান।
সিআইইউ বিজনেস স্কুল সম্প্রতি এলএফই কোর্স ২০১ এর আওতায় অনলাইনে এই অনুষ্ঠানের আয়োজন করে। বক্তা ছিলেন গ্রামীণ ফোনের চট্টগ্রাম বিজনেস সার্কেলের মার্কেটিং হেড মাসুম আল মোকাররাবিন। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রযুক্তি আগামি দিনে কর্মক্ষেত্র নিয়ন্ত্রণ করবে। তাই এই বিষয়ে নিজেকে অনেক বেশি সমৃদ্ধ করার বিকল্প নেই। ক্যারিয়ার গঠনে নিজের দুর্বলতা, সক্ষমতা আর ঝুঁকিগুলো খুঁজে বের করে সামনে এগিয়ে যেতে হবে। নিজের সক্ষমতার উপর ভিত্তি করে নির্ধারণ করতে হবে ক্যারিয়ারের লক্ষ্য। নিজেকে ব্র্যান্ড হিসেবে গড়ে তোলার চেষ্টার পাশাপাশি চাকরির বাজারে হার্ড স্কিল থেকে সফট স্কিলের দিকে বেশি মনোযোগী হওয়ার পরামর্শ দেন মোকাররাবিন।
সিআইইউ বিজনেস স্কুলের মার্কেটিং বিভাগের লেকচারার সায়ীদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গ্রামীণ ফোনের চট্টগ্রাম বিজনেস সার্কেলের মার্কেটিং কমিউনিকেশন্স প্রধান আবদুল্লাহ আল নূর।
অনুষ্ঠানে শিক্ষার্থীরা প্রশ্নোত্তর পর্বে নিজেদের অভিমত ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি