সিআইইউ’র ভর্তি পরীক্ষা ৬ জানুয়ারি

29

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউ) ২০২০ সালের স্প্রিং সেমিস্টারের ভর্তি ফরম বিতরণ শুরু হয়েছে। আগামি ৬ জানুয়ারি জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে ভর্তি পরীক্ষা। পছন্দের সাবজেক্টে ভর্তি হতে শিক্ষার্থীরা ভিড় করছেন ক্যাম্পাসে। অনেকের সঙ্গে আছেন তাদের পরিবারের বড় সদস্যরাও।
অ্যাডমিশন অফিস জানায়, সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জামালখানের মিনহাজ কমপ্লেক্স ভবন থেকে ভর্তির ফরম সংগ্রহ করা যাবে। বর্তমানে এখানে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল প্রোগ্রামের অধীনে একাধিক সাবজেক্ট চালু রয়েছে। বিস্তারিত জানতে ফোন করা যাবে ০৩১-৬১১২৬২, ৬৩৬৪৮৪ ও ৬২২৯৪৬ নম্বরে। মুঠোফোনেও পাওয়া যাবে সংযোগ। নম্বরটি হলো ০১৯৪৬৯৭৩৭৭৮। ওয়েবসাইটের ঠিকানা হলো:www.ciu.edu.bd। ঘরে বসে ফেসবুকে ভর্তির বিষয়ে বিস্তারিত তথ্য পেতে হলে লগ ইন করতে হবে এই ঠিকানায়: independent university।
সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, বিশ^বিদ্যালয় কেন্দ্রিক শিক্ষার দুটি লক্ষ্য রয়েছে। একটি হলো জ্ঞান সৃষ্টি, আরেকটি জ্ঞান বিতরণ। সিআইইউ গুণগত শিক্ষা নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে।
সিআইইউতে পড়ালেখার পাশাপাশি সৃষ্টিশীল কর্মকাÐের জন্য রয়েছে একাধিক ক্লাব সংগঠন। রয়েছে আমেরিকান কর্ণার, বিশাল লাইব্রেরি, প্রযুক্তিসমৃদ্ধ ল্যাবসহ দেশ-বিদেশের অভিজ্ঞ গবেষক ও অধ্যাপকরা। বিজ্ঞপ্তি