সিআইইউতে আইএমসির ক্লাব বিষয়ক কর্মশালা

3

পড়ালেখার পাশাপাশি নিজেকে আগামি দিনের বিশ্বের জন্য প্রস্তুত করতে ক্লাব বিষয়ক নানান সংগঠনে জড়িত হওয়ার কোনো বিকল্প নেই বলে জানিয়েছেন চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) বিজনেস স্কুলের শিক্ষার্থীরা।
তারা বলেছেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পরপরই একজন শিক্ষার্থীর মনে ভয় ঢুকে যায়। ভবিষ্যতে তিনি কি করবেন, তার ক্যারিয়ার কেমন হবে কিংবা সমাজের মানুষের পাশে দাঁড়াতে পারবেন কি না-এমন নানা প্রশ্ন তাকে ভাবায় প্রতিনিয়ত। এসব ভাবনা পেছেনে ফেলে তাই সামনে এগিয়ে যেতে সৃষ্টিশীল-ক্লাব কার্যক্রমের গুরুত্ব অনেক বেশি।
সম্প্রতি সিআইইউর ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) নগরের জামাল খান ক্যাম্পাসের অডিটোরিয়ামে ‘বাল্ব সেশন-৬’ শিরোনামে এই কর্মশালার আয়োজন করে।
এতে ক্লাব কার্যক্রমের নানান ভূমিকা তুলে ধরে অতিথির বক্তব্য দেন সিআইইউর সাবেক শিক্ষার্থী ব্রেন্ট রিচার্ডসন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের ফ্যাকাল্টি ইনচার্জ ড. রোবাকা শামসের। অনুষ্ঠান শেষে সিআইইউ ক্যাম্পাসের দুই পরিচিত মুখ অতন্দ্রিলা চক্রবর্তী এবং চৌধুরী সিয়াম সাজিদ গান পরিবেশন করে পুরো অনুষ্ঠানটি আরও প্রাণবন্ত করে তোলেন। বিজ্ঞপ্তি