সালেহ আহমদের নিখোঁজের বিষয় তদন্ত করবে প্রশাসন

9

নিজস্ব প্রতিবেদক

খালে পড়ে নিখোঁজ সবজি ব্যবসায়ী সালেহ আহমদের বিষয়ে তদন্ত কমিটি গঠন করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার। অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) কে আহব্বায়ক করে সাত সদস্যের এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী সপ্তাহ থেকে কমিটি তদন্ত কাজ শুরু করবে।
মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনাক্রমে বিভাগীয় কমিশনার অফিস থেকে সালেহ আহমদের নিখোঁজের বিষয়টি তদন্তের জন্য এ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে জেলা প্রশাসক কার্যালয়, পুলিশ প্রশাসন, পানি উন্নয়ন বোর্ড, চট্টগ্রাম ওয়াসা, চট্টগ্রাম সিটি করপোরেশন ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের প্রতিনিধিদের সদস্য হিসাবে রাখা হয়েছে।
তদন্ত কমিটি গঠনের বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মন্ত্রিপরিষদ বিভাগ থেকে পত্রিকার কাটিংসহ একটি চিঠি দেয়া হয়েছে। সে চিঠির আলোকে আমরা একটি তদন্ত কমিটি গঠন করেছি। চিঠি অনুযায়ী সকল সংস্থার প্রতিনিধিকে রাখা হয়েছে। আগামী সপ্তাহের দিকে আমরা কমিটির সদস্যরা বসবো। এরপর প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করা হবে।
বৃষ্টির পানিতে সৃষ্ট জলাবদ্ধতায় সড়ক ও খাল একাকার হয়ে যাওয়া অবস্থায় গত ২৫ আগস্ট নিখোঁজ হন সালেহ আহমদ। নগরীর মুরাদপুর এলাকায় খালে পড়ে যাওয়ার চিত্র সিসি টিভিতে দেখা গেলেও এরপর আর কোনো সন্ধান পাওয়া যায়নি তার। ফায়ার সার্ভিস নিয়মিত অভিযান পরিচালনা করেও কোনো ধরনের ক্লু বের করতে পারেনি। একমাস সময় অতিবাহিত হয়ে গেলেও এখনো নিখোঁজ রয়েছেন সালেহ আহমদ। পাওয়া যায়নি তার মরদেহ বা কোন চিহ্নও।