সারা বাংলা ৮৮’র গল্প আর গানে হৈমন্তিক আড্ডা

34

সারা বাংলা ৮৮ ফাউন্ডেশন, চট্টগ্রাম জেলা প্যানেলের উদ্যোগে আয়োজিত ‘গল্প আর গানে হৈমন্তিক আড্ডা’ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় নগরীর প্রাণকেন্দ্র জিইসি মোড়ের বনজৌর রেস্টুরেন্টে জমে ওঠে বন্ধুদের নিয়ে প্রাণের আড্ডা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্যানেলের কো-অর্ডিনেটর ডা. আবদুর রব মাসুম, উপদেষ্টা স্মার্ট গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান সিআইপি, এডমিন ক্যাপ্টেন আতিক খান, উপদেষ্টা রিয়াজ ওয়ায়েজ, বশির উদ্দিন আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডিন ড. নাসিম, ড. আকতার, মুন্না চৌধুরী, মোরশেদ, কামাল হোসেইন, নুরুন নবী, ডা. দীপা ত্রিপুরা, সাবিনা ই জিন্নাত রূপা, ইউসুফ, আবছার হোসেন, মোহাম্মদ নাদিম, কামরুল, ফারজানা জামাল, জাহিদ, মাসুদ, মুকুট, জামশেদ, আরিফ, কাইয়ুম, সেলিম খোকনসহ শতাধিক এসএসসি-১৯৮৮ সালের বন্ধুরা।
অনুষ্ঠানে বুফে ডিনারের সাথে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা। উপস্থাপনা করেন মডারেটর কংকন দাশ আর সুশান্ত মিত্র। সংগীত পরিবেশন করেন জিটিভি সারেগামাপা খ্যাত শিল্পী শুভ দাশ, মিলন, হাসান জাহাঙ্গীর, নাদিমসহ কয়েকজন সহপাঠী বন্ধু।
প্রসঙ্গত, গত ২ বছরের বেশি সময় ধরে সংগঠনটি বন্যা, শীত, রমজান মাসসহ পুরো বছর জুড়েই বিভিন্ন সমাজ ও জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এই সংগঠনের উদ্যোক্তা মোস্তাক আহমেদ ইমন এবং বর্তমানে বিশ্বজুড়ে এর সদস্য সংখ্যা প্রায় ১৭ হাজার। খবর বিজ্ঞপ্তির