সান্ত্বনা দিয়ে নেইমারের সঙ্গে মেসির আড্ডা

6

 

কোপা আমেরিকায় ২০১৯ সালের আসরে ব্রাজিল শিরোপা জিতলেও ইনজুরির কারণে ফাইনাল ম্যাচে খেলতে পারেননি নেইমার। তাই এবার প্রথমবারের মতো কোপার শিরোপা জেতার সুযোগ ছিল তার সামনে। কিন্তু তার দল হেরে যাওয়ায় স্বপ্নভঙ্গ হয়েছে তার। যার কারণে ম্যাচ শেষে হতাশায় হাউহাউ করে কাঁদছিলেন নেইমার। দেখতে পেয়েই এসে জড়িয়ে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। ফুটবলের দুই বর্ণময় চরিত্রের এই মিলন দেখে আবেগে আপ্লুত হলো ফুটবলবিশ্ব।
দীর্ঘ ২৮ বছরের খরা কাটিয়ে রবিবার কোপা আমেরিকা জিতল আর্জেন্টিনা। শেষবার জিতেছিল ১৯৯৩ সালে। দেশের হয়ে প্রথম ট্রফি জিতলেন মেসি। ম্যাচ শেষ হওয়ার পরেই সতীর্থদের সঙ্গে উচ্ছ্বাসে ভাসছিলেন তিনি।
মাঠের এককোণে তখন কাঁদছিলেন নেইমার। রিচার্লিসন এসে জড়িয়ে ধরেন। কিন্তু শান্ত করতে পারেননি। নেইমার কাঁদতে কাঁদতে একসময় মাঠে বসে পড়েন। উঠে ড্রেসিংরুমে যাওয়ার পরেই তাঁকে জড়িয়ে ধরেন মেসি। অনেকক্ষণ জড়িয়ে থেকে তাঁর সঙ্গে কথা বলেন। ড্রেসিংরুমে ফিরে অবশ্য দুই তারকা খোশমেজাজে ছিলেন। মেসির সঙ্গে আড্ডা মারতে দেখা গিয়েছে নেইমারকে। সেই ছবি পোস্ট করেছে কোপা আমেরিকার টুইটার হ্যান্ডল। তাদের দুজনের এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দেখে খুশি ফুটবলপ্রেমীরা।