সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

4

সাতকানিয়া প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রাইভেটকার ও মোটর সাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। গতকাল শনিবার রাত আটটার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলাধীন চারা বটতল নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতের নাম শফিকুল ইসলাম (৩৬)। নিহত শফিকুল লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের দক্ষিণ পুটিবিলা পূর্ব তাঁতীপাড়ার আজিজুর রহমানের ছেলে। তিনি দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলের চালক ছিলেন বলে জানা গেছে।
দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুর রব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর শুনে অফিসার ফোর্স পাঠানো হয়েছে। এখনো বিস্তারিত জানা যায়নি। চট্টগ্রাম দিক থেকে লোহাগাড়া উপজেলার পুটিবিলাস্থ নিজ বাড়ির উদ্দেশ্যে মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিলেন শফিকুল ও তার এক বন্ধু। তারা উপজেলার ছদাহা ইউনিয়নের চারা বটতল এলাকায় পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হয়। এতে বাইকে থাকা দুইজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে স্থানীয়রা কেরানীহাটস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিকুল ইসলামকে মৃত ঘোষণা ও অপরজনকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।
দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুর রব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর শুনে ফোর্স পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।