সাতকানিয়ায় বাবা-ছেলে নিহত, আহত ৩

14

সাতকানিয়া প্রতিনিধি

সাতকানিয়ায় একটি মিনি ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছে আরো ৩ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
গতকাল মঙ্গলবার বিকাল ৫টায় সাতকানিয়া-বাঁশখালী সড়কের সাতকানিয়া উপজেলার এওচিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন, বান্দরবান সদরের কালাঘাটা এলাকার বাসিন্দা ছাটন দাশ (৪৫) ও তার ছেলে সুব্রত দাশ (৬)। আহতরা হলেন, মোহাম্মদ পারভেজ (৩৭), মর্তুজা আলী (৩২), সোনালী জলদাশ (৩৫)। এরমধ্যে আহত সোনালী জলদাশ নিহত ছোটন দাশের স্ত্রী। স্থানীয়রা জানান, বান্দরবানের কালাঘাটা থেকে বাঁশখালীর কালীপূরে আত্মীয়ের বাড়িতে গত কয়েকদিন আগে বেড়াতে গিয়েছিলেন ছোটন দাশ। মঙ্গলবার বিকালে বাড়িতে ফেরার পথে সাতকানিয়ার এওচিয়া এলাকায় একটি মিনি ট্রাকের সাথে তাদের বহনকারী সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হন। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে বাঁশখালী আধুনিক হাসপাতাল ও স্থানীয় ‘মা ও শিশু হাসপাতালে’ নেয়া হয়। বিকালে আধুনিক হাসপাতালে শিশু সুব্রত দাশের মৃত্যু হয়। অন্যদিকে মা ও শিশু হাসপাতালে পিতা ছোটন দাশের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন মা ও শিশু হাসপাতালের পরিচালক অ্যাডভোকেট আবু নাছের।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, বিকালে মিনি ট্রাকের (স্থানীয় ভাষায় ডাম্পার) সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষ হলে ৫ জন গুরুতর আহত হয়। এর মধ্যে বাঁশখালীতে চিকিৎসাধীন বাবা ছোটন দাশ ও ছেলে সুব্রত দাশ মৃত্যুবরণ করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।