সাতকানিয়ায় আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

23

 

গৌরব ঐতিহ্য এবং দেশের বুনিয়াদি সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার ফরিদুল আলমের সভাপতিত্বে ও সহ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম তৌহিদের সঞ্চালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী বলেন, বাংলাদেশের সকল অর্জন যে সংগঠনের নেতৃত্বে হয়েছে, সেই সংগঠনকে থামিয়ে দেয়ার জন্য ৭৫‘এ বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা সহ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অসংখ্যবার হত্যার চেষ্টা করা হয়। কারণ দেশবিরোধী চক্র জানত বাংলাদেশকে অকার্যকর করতে হলে আওয়ামী লীগকে থামিয়ে দিতে হবে। আজও দেশবিরোধী সেই চক্র দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তার সবকিছুই আওয়ামী লীগকে ঠেকিয়ে দেয়ার জন্য। তারা কোনদিন সফল হবেনা কারন এদেশের মানুষ বাংলাদেশ আওয়ামী লীগকেই তাঁদের আস্থা ভালবাসার ঠিকানায় ঠাঁই করে নিয়েছেন। আরো উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, কৃষি ও সমবায় সম্পাদক এনামুল হক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মান্নান, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক অ্যাড শাহরিয়ার, কোষাধ্যক্ষ সেলিম উদ্দিন, সহ প্রচার সম্পাদক নঈমুল হক হারুন, সদস্য আইয়ুব চৌধুরী, আবুল কালাম ডালু, জানে আলম জামাল।
বক্তব্য রাখেন মাস্টার মহিউদ্দিন, রিদোয়ান উদ্দিন, সাইফুল ইসলাম, নুরন্নবী, একেএম আসাদ, সাইফুল ইসলাম সুমন, নবাব উদ্দিন রকিব, নুর হোসেন, এনামুল হক, সোহরাব হোসেন শুভ প্রমুখ।