সাংবাদিক রিপনের পিতার ইন্তেকাল

43

লেখক-গবেষক, রাউজান সালামত উল্লাহ্ হাই স্কুলের পরিচালনা পরিষদ চেয়ারম্যান, সাবেক ব্যাংক কর্মকর্তা দিদারুল আলম (৮২) গতকাল দুপুরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে …রাজেউন)। বেশ কিছুদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। বাদ এশা জানাজা শেষে তাঁকে রাউজান উপজেলার সুলতানপুর গ্রামস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র ও এক কন্যা ও অসংখ্য আত্মীয়-গুণগ্রাহী রেখে গেছেন।
চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য, ছড়াকার ইকবাল করিম রিপনের পিতা, সমাজসেবক দিদারুল আলমের মৃত্যুতে সিএমইউজে’র পক্ষ থেকে সংগঠনের সভাপতি শামসুল হক হায়দরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ্নওয়াজ শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। খবর বিজ্ঞপ্তির

মো. আব্দুস শুকুর
এর ইন্তেকাল

মুক্তিযুদ্ধের সংগঠক, শিক্ষাবিদ ও চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যাপক ডা.এ কে এম রেজাউল করিমের বাবা মো.আব্দুস শুকুর (৮৪) গত ০৯ জানুয়ারি সকালে টেকনাফের নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না….রাজিউন)। তাঁর ইন্তেকালে টেকনাফ ও উখিয়ায় শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘ কর্মজীবনে তিনি টেকনাফ পাইলট হাইস্কুল, উখিয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়, কক্সবাজার এয়ারপোর্ট পাবলিক স্কুলে প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। তাঁর ইন্তেকালে টেকনাফ সমিতি, চট্টগ্রাম এর কার্যকরী পরিষদের পক্ষে সভাপতি মুখতার আহমদ ও সাধারণ সম্পাদক ডা. জামাল আহমদ গভীর শোক প্রকাশ করেছেন।
তাঁরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। খবর বিজ্ঞপ্তির