সাংবাদিক খোকনের স্ত্রী-ছেলেও করোনা ভাইরাসে আক্রান্ত

47

সাংবাদিক হুমায়ুন কবির খোকনের পর এবার তার স্ত্রী ও ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদেরকে রিজেন্ট হাসপাতালে আইসোলেশেনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তারিক শিবলী জানিয়েছেন।
তারিক শিবলী বলেন, সাংবাদিক খোকন সাহেব মারা যাওয়ার দিনই উনার স্ত্রী ও ছেলের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার রাতে দুজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। গতকাল পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলেকে আমাদের রিজেন্ট হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। খবর বিডিনিউজের
শুক্রবার রাতেই তাদের হাসপাতালে আনা হয়েছে জানিয়ে তারিক বলেন, রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা খবর দিলে বাসায় তালা লাগিয়ে রাত ১২টার দিকে অ্যাম্বুলেন্সে করে দুজনই হাসপাতালে আসে। তারা এখন পর্যন্ত সুস্থ আছেন, ঠিকমত অক্সিজেন সরবরাহ করা হচ্ছে।
খোকনের সন্তানদের মধ্যে ছোট মেয়েটির কোনো উপসর্গ দেখা যায়নি জানিয়ে এই হাসপাতালকর্মী বলেন, সে তার মামার বাড়িতে আছে। আর আমরা বড় মেয়েকে হোম কায়ারেন্টিনে রেখেছি।
শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির ঘণ্টাখানেকের মধ্যে মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে মারা যান সাংবাদিক হুমায়ুন কবির খোকন। পরে গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদ নগরে দাফন করা হয়। তিনি দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক ছিলেন। এক ছেলে ও দুই মেয়েকে রেখে যান সাংবাদিক খোকন।করোনাভাইরাসে আক্রান্ত ছেলে আশরাফুল আবির বেসরকারি নর্থসাউথ বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত।