সরকার জনগণের পাশে আছে : নওফেল

24

নগরীর পূর্ব ষোলশহর ওয়ার্ডের জন্য ওয়ার্ড আওয়ামী লীগকে গতকাল শনিবার মশক নিধনের লক্ষ্যে ফগার মেশিন ও চিকিৎসা সামগ্রী উপহার হিসেবে প্রদান করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।
চিকিৎসা সামগ্রী গ্রহণের সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. সামশুল আলম, সাধারণ সম্পাদক ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ লায়ন এম. আশরাফুল আলম, মো. আব্দুর রাজ্জাক, আবু সাঈদ সুমন প্রমুখ।
চিকিৎসা সামগ্রী প্রদানকালে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আওয়ামী লীগ সরকার হল জনবান্ধব সরকার। করোনার এ কঠিন পরিস্থিতিতে বর্তমান সরকার জনগণের পাশে থেকে দৃষ্টান্ত স্থাপন করেছে। সেই সাথে করোনায় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের জনগণের পাশে থাকার অনুরোধ করছি।
করোনা ভাইরাস ও মশক নিধনের জন্য চিকিৎসা সামগ্রী প্রদানকারী শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপিকে ধন্যবাদ জানিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারি বলেন, এ চিকিৎসা সেবা ও সহযোগিতার কথা মনে রাখবে ওয়ার্ডবাসী। মনে রাখবে সমাজ, পরিবার, রাষ্ট্র। মানুষ মানুষের পাশে দাঁড়িয়ে সভ্যতাকে বিনির্মাণ করে চলেছে। বিজ্ঞপ্তি