সরকারের বৃহৎ প্রজেক্টগুলো ক্রমে দৃশ্যমান হচ্ছে : মোছলেম উদ্দিন এমপি

4

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাাম-৮ আসনের এমপি মোছলেম উদ্দিন আহমদ। ২৯ মে দুপুরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, দ্রæত পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে জননেত্রী শেখ হাসিনা যে অনন্য সফলতা এনেছেন এতে তিনি ও বাংলাদেশ বিশ্ব সমাজে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হচ্ছেন। সরকারের প্রতিটি সেক্টরের উন্নয়নে জনগণ উপকৃত হচ্ছে। সরকারের গৃহীত পরিকল্পনার ফলশ্রæতিতে বৃহৎ প্রজেক্টগুলো ক্রমে ক্রমে দৃশ্যমান হচ্ছে। এতে জনগণের কাছে মাননীয় প্রধানমন্ত্রী ও দলের প্রতি আস্থা-বিশ্বাস বাড়ছে। যে মূল্যবোধকে ধারণ করে দেশ স্বাধীন হয়েছিল, বাংলাদেশের জন্ম হয়েছিল, সেই মূল্যবোধকে পুনঃপ্রতিষ্ঠা করে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা জাতিকে এগিয়ে নিচ্ছেন।
তিনি বলেন, কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, অর্থনীতি, নারীর অধিকার, প্রান্তিক জনগোষ্ঠীর সুরক্ষায় অভ‚তপূর্ব উন্নয়ন সাধন হয়েছে। ইতিমধ্যে প্রবৃদ্ধি বেড়েছে অনেকগুণ, বেকার লোকের চাকুরি হয়েছে, রফতানি বেড়েছে কয়েকগুণ, দারিদ্রের হার কমে এসেছে, মানুষের গড় আয় বেড়েছে। আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশ ও দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হচ্ছে এবং তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আলম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীম আরা বেগম, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত শাহাদাত হোসেন, বোয়ালখালী পৌরসভা মেয়র আবুল কালাম আবু, বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার, বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম, পিআইও মো. ইসমাইল, সহ সভাপতি রেজাউল করিম বাবুল, চেয়ারম্যান এস এম জসিম উদ্দিন, আবদুল মান্নান মোনাফ চেয়ারম্যান, কাজল দে চেয়ারম্যান, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, সৈয়দ মেজবাহ উদ্দিন, আবছার উদ্দিন হিরা, যুগ্ম-আহবায়ক শেখ শহীদুল আলম, বোয়ালখালী উপজেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নান রানা, রিদুয়ানুল হক টিপু, আনিসুর রহমান বাবর, মিজানুর রহমান সেলিম, আব্দুল্লাহ বিন হারুন রিপন, যুবলীগ নেতা কাজি খোরশেদ মিল্টন, দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল প্রমুখ। বিজ্ঞপ্তি