সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশনের বর্ষপুর্তিতে পটিয়ায় কর্মসূচি

38

সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন বাংলাদেশের ৬ষ্ট বর্ষপূর্তিতে পটিয়ায় দিনব্যাপী কর্মসূচি পালিত হয়েছে। গত মঙ্গলবার পটিয়া পৌরসদরের আমিরুল আউলিয়া বশরিয়া মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষরোপণ, খতমে কোরান, মিলাদ মাহফিল, এতিমদের মাঝে খাদ্য বিতরণ ও আলোচনা অনুষ্ঠিত হয়। সংগঠনের সহসভাপতি মোহাম্মদ হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিজন চক্রবর্তী।
সংগঠনের দক্ষিণ জেলার মুখপাত্র রুবেল সরকার সনজয় ও পটিয়া উপজেলার মুখপাত্র শহীদুল ইসলাম শিমুলের পরিচালনায় আলোচনায় এতে উপস্থিত ছিলেন মাস্টার শ্যামল দে, মোহাম্মদ সোহেল, অভিজিত ভট্টাচার্য্য, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রবিউল হাসান ইবলু, সহ-সম্পাদক সেলিম উদ্দিন, ছাত্রনেতা তৌহিদুল ইসলাম তৌহিদ, তানভীর হাসান, সংগঠনের নেতা কেশব দাশ, এসএম আকাশ, আহমদ রিফাত, নাঈম উদ্দিন রিপন, বখতিয়ার হোসেন রাশেদ, নাঈম উদ্দিন, এস,এম সরোয়ার ও সায়মন। পরে সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন করা হয়।
প্রধান অতিথি বিজন চক্রবর্তী বলেন, সম্মিলিত প্রচেষ্টা ফাউন্ডেশন সারা দেশে মানবিক সংগঠন হিসেবে নিজেদের স্থান করে নিয়েছে। এই করোনা মহামারী মোকাবেলায়ও তারা কাজ করছে। তারই ধারাবাহিকতায় পটিয়াতে বৃক্ষ রোপন করা হয়েছে। তাছাড়া স্বপ্নসিঁড়ি পাঠশালা পটিয়াতে ঝড়েপড়া শিশুদের জন্য শিক্ষার ব্যবস্থা করেছে। সেজন্য সংগঠনের সভাপতি আবু হানিফ মোহাম্মদ সজীবকে ধন্যবাদ।