সমাবেশ রেজাউল করিম চৌধুরী মেয়র নির্বাচিত হলে নগরবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করবো

39

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর নৌকা মার্কার সমর্থনে এবং আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিতব্য ঐতিহাসিক লালদীঘির পাড় কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি প্রার্থী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য রুবেল চৌধুরীকে চেয়ার মার্কা এবং তার প্যানেলের সমর্থনে সমাবেশ গতকাল বিকালে লালদীঘির পাড় সোনালী ব্যাংকের সামনে অনুষ্ঠিত হয়।
কাউন্সিলর পদপ্রার্থী জহরলাল হাজারীর সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক লীগ সদস্য পঙ্কজ রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালে জাতির জনকের আহবানে নিজের জীবনকে উপেক্ষা করে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম বাঙালি জাতি তথা শ্রমিক সমাজের উন্নয়ন ও শ্রমিক সমাজের মুখে হাসি ফোটানোর জন্য। সরকারের ধারাবাহিক উন্নয়নের মধ্য দিয়ে চট্টগ্রামের আপামর জনসাধারণ তথা শ্রমিক সমাজের দুঃখ লাঘবের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মেয়র পদে মনোনীত করেছেন। আপনাদের দোয়ায় আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আমাকে, ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারী এবং আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিতব্য লালদীঘির পাড় কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আপনাদের প্রিয়জন রুবেল ও রবেল সমর্থিত প্যানেলকে জয়যুক্ত করলে আপনাদের যে কোন সমস্যা সমাধানসহ শ্রমিক সমাজের ভাগ্য পরিবর্তন করতে দায়িত্ব নেবো।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম, কোতোয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও প্রবীণ শ্রমিক নেতা আকবর আলী শাহ। বক্তব্য রাখেন লালদীঘির পাড় কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি প্রার্থী রুবেল চৌধুরী, সাবেক ছাত্রনেতা আব্দুল হান্নান লিটন, আমিনুল ইসলাম শানু, ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ইলিয়াস, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহেদুল আলম শাহেদ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের শিক্ষা উপ-সম্পাদক আব্দুল আহাদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ফয়সাল, মনসুর আলম রনি, আমিনুল ইসলাম আমিন, আবু বক্কর সুমন, মো. সোহাগ, মোহাম্মদ মানিক, আখতার হামিদ, মোহাম্মদ অমি, কোতোয়ালি থানা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মো. রমজান আলী, শ্রমিক নেতা মো. ফরিদ মহাম্মদ, মঞ্জু মিয়া, মোহাম্মদ গফুর, দীপক বাবু, রনি, মোহাম্মদ হাসেম, মোহাম্মদ আনোয়ার মোহাম্মদ মনসুর, মোহাম্মদ ব্যাট্টা, মোহাম্মদ শুক্কুর, মোহাম্মদ দেল প্রমুখ। বিজ্ঞপ্তি