সমাজ সেবক আবুল কালামের ইন্তেকাল

15

অগ্রণী ব্যাংক, চট্টগ্রাম প্রেস ক্লাব শাখার ব্যবস্থাপক আনিছুল মোস্তফার পিতা কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ধুরুং ইউনিয়নের সাবেক মেম্বার নুরার পারার বাসিন্দা, বিশিষ্ট সমাজ সেবক আবুল কালাম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজেউন)। তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
গত বুধবার সকাল ৭টায় তিনি চট্টগ্রামের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ওইদিন বাদে জোহর আগ্রাবাদ মুহুরিপাড়া জামে মসজিদের মাঠ মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের ছোট সন্তান বিদেশে থাকায় লাশ হিমঘরে রাখা হয়। গতকাল শুক্রবার সকাল ১০টায় নগরীর আন্জুমানে মফিদুল ইসলামের মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে বিকাল ৩টায় কুতুবদিয়া উপজেলার ধুরুং স্কুল এর মাঠে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
মরহুম আবুল কালামের চার সন্তানের মধ্যে আনিছুল মোস্তফা অগ্রণী ব্যাংক চট্টগ্রাম প্রেসক্লাব শাখার ম্যানেজার, আরিফুল মোস্তফা রূপালী ব্যাংক কাপ্তাই রাস্তার মাথা শাখার ম্যানেজার (অপারেশন), ড. নুরশেদুল মামুন সুমন চুয়েটের সহকারী অধ্যাপক এবং একমাত্র মেয়ে কানিজ তছলিমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। জানাজার নামাজের আগে মরহুমের সন্তান আনিছুল মোস্তফা পিতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন। বিজ্ঞপ্তি