সব অপশক্তিকে হারিয়ে আমরাই জিতবো আগামী নির্বাচনে

23

নিজস্ব প্রতিবেদক

উৎসব মুখর পরিবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম-বার্ষিকী উদ্যাপন করেছে মহানগর আওয়ামী লীগ। এ উপলক্ষে গতকাল বুধবার নগরীর থিয়েটার ইনস্টিটিউট প্রাঙ্গণে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে প্রীতি সমাবেশের আয়োজন করা হয়।
এতে সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, শত্রæর মুখে ছাই দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধ্বংসের ছাই থেকে গ্রীক পুরানের ফিনিক্স পাখীর মত বাংলাদেশকে পুনরুদ্ধার করেছেন। আজ সারা দেশতো বটেই, সমগ্র বিশ্বে শেখ হাসিনার জয়ধ্বনি শুনি। তাই আবারও দরকার, শেখ হাসিনা সরকার।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র বিশ্বে অবাক বিস্ময়, তাঁর বিকল্প একমাত্র তিনি নিজেই। শত প্রতিক‚লতা পেরিয়ে একটি স্বল্পোন্নত দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করে বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।
তিনি বলেন, যারা একাত্তরে হানাদার বাহিনীর লেজুর ছিল এবং বাংলাদেশ চায়নি, তারা এদেশের অস্তিত্বকে বিপন্ন করতে চায়। আজ বাংলাদেশের প্রান্তিক শ্রেণির দু’কোটি মানুষ সরকারের প্রত্যক্ষ উপকার ভোগী। এদের সুসংহত ও সংগঠিত করে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
তিনি আরো বলেন, কোন অপশক্তি বাঙালিকে দাবিয়ে রাখতে পারেনি। তাই আমাদের প্রত্যয় ও বিশ্বাস আছে, সব অপশক্তিকে হারিয়ে আমরাই জিতবো আগামী নির্বাচনে।
নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ বদিউল আলম, নির্বাহী সদস্য মহব্বত আলী খান, থানা আওয়ামী লীগের হাজী সুলতান আহমদ চৌধুরী, মো. মমিনুল হক, অধ্যক্ষ আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, স্বপন কুমার মজুমদার, মিথুন বড়ুয়া।
উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা আলহাজ সফর আলী, এম. এনামুল হক চৌধুরী, শেখ মো. ইসহাক, সম্পাদক মন্ডলীর সদস্য আলহাজ আবদুচ ছালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাসান মাহমুদ শমসের, এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আহমেদুর রহমান ছিদ্দিকী, হাজী মোহাম্মদ হোসেন, হাজী জহুর আহমদ, দিদারুল আলম চৌধুরী, আবদুল আহাদ, মো. আবু তাহের, ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, মো. শহীদুল আলম, জহর লাল হাজারী, কার্য নির্বাহী সদস্য আলহাজ পেয়ার মোহাম্মদ, গাজী শফিউল আজম, ইঞ্জিনিয়ার বিজয় কিষাণ চৌধুরী, জাফর আলম চৌধুরী, সাইফুদ্দিন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, ড. নেছার উদ্দিন আহমদ মঞ্জু, হাজী বেলাল আহমদ।
এছাড়া টিআইসি প্রাঙ্গণ থেকে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আনন্দ র‌্যালি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এর আগে সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।