সবুজের সাথে নান্দনিকতার মিতালী

24

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ার বাণিজ্যিক কেন্দ্র চন্দ্রঘোনায় এক ছাদের নিচে সবুজের সাথে নান্দনিক মিতালীর দৃশ্যপট যে কাউকে মুগ্ধ করবে। এজন্য যেতে হবে আধুনিক মানের গ্রীন চিলি রেস্টুরেন্টে। ১শ আইটেমের থাই, ইন্ডিয়ান ও বাংলা খাবার নিয়ে যাত্রা শুরু করেছে এই রেস্টুরেন্ট। ২৩ সেপ্টেম্বর দুপুরে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক মোহাম্মদ ইদ্রিচ আজগর।
এসময় বক্তব্য দেন রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী, কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন, চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারুন, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ নাসির, প্রতিষ্ঠানটির স্বত্ত¡াধিকারী আরজু আহমেদ, কায়ছার চৌধুরী, মাসুদ পারভেজ, মো. ইমতিয়াজ, মো. ইখতিয়ার প্রমুখ।
গ্রীন চিলির প্রধান পরিচালক মাসুদ পারভেছ জানান, চট্টগ্রামের সিএফসি রেস্টুরেন্টের অভিজ্ঞ বাবুর্চি দ্বারা এই রেস্টুরেন্টের খাবার তৈরি করা হয়। এছাড়া স্পেশাল আক্নি বিরিয়ানি, দম বিরিয়ানি, কাচ্চি বিরিয়ানিসহ শতাধিক রকমের বিভিন্ন আইটেমের বিপুল খাবারের সমাহার রয়েছে এই রেস্টুরেন্টে। সবুজ প্রকৃতির মাঝে কাপ্তাই সড়ক সংলগ্ন শীতাতপ নিয়ন্ত্রিত এই হোটেলে একসাথে ৬০ জন একসাথে বসে খাওয়ার সুবিধা রয়েছে। পর্যটন স্পট কাপ্তাই, রাঙামাটি কিংবা বান্দরবানগামী পর্যটকরা এই রেস্টুরেন্টে খাবারের অর্ডার করতে পারবেন, কিংবা যাত্রাবিরতি করে পথের ক্লান্তিও দূর করতে পারবেন। প্রিয়জন কিংবা পরিবারের সাথে প্রাকৃতিক পরিবেশে সময় কাটাতে এবং উন্নত খাবারের স্বাদ নিতে উত্তম স্থান হতে পারে গ্রীন চিলি রেস্টুরেন্ট, এমটাই দাবি প্রতিষ্ঠানটির উদ্যোক্তাদের।