‘সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে’

7

আওয়ামী লীগ, চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় টিমের নির্দেশনায় সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের দিনব্যাপী এক বর্ধিত সভা সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। তিনি বলেন, ২০২৩ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শুধু সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডকে পুঁজি করে গাঁ ভাসিয়ে দিলে হবে না। সবদলের অংশগ্রহণে আসন্ন জাতীয় নির্বাচনে দেশবিরোধি ষড়যন্ত্রকারীদের রুখে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার বিকল্প নায়। ভেদাভেদ ভুলে নিজ হীন স্বার্থকে বিসর্জন দিয়ে দল ও দেশের বৃহত্তর স্বার্থে সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে হওয়ার আহবান জানান। প্রধান বক্তা ছিলেন সাতকানিয়া উপজেলা সাংগঠনিক টিমের প্রধান সমন্বয়ক, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ।
বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ ও আবুল কালাম আজাদ। উপজেলা আওয়ামী লীগের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ উক্ত বর্ধিত সভায় বক্তব্য রাখেন। ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভাকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করার জন্য অনতিবিলম্বে প্রতিটি ওয়ার্ডকে সম্মেলনের মাধ্যমে সুসংগঠিত করে পর্যায়ক্রমে ইউনিয়ন ও উপজেলা সম্মেলনের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১১ জুন সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।