সন্দ্বীপ চ্যানেলে রাতে নিরাপদ যাতায়াত নিশ্চিত করা হবে

15

‘জননেত্রী শেখ হাসিনা আমাদের আস্থার ঠিকানা। তার নেতৃত্বে বিজ্ঞানভিত্তিক শিক্ষা ব্যবস্থার মাধ্যমে দেশ এগিয়ে যাবে’। চট্টগ্রামের সন্দ্বীপে পূর্ব সন্দ্বীপ বহুমুখী উচ্চবিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী উদ্যাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী। তিনি সন্দ্বীপে নিরাপদ যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে অবকাঠামোগত উন্নয়নের উদ্যোগ গ্রহণের প্রতিশ্রূতি দেন। এসময় তিনি জরুরি কারনে রাতের বেলায় যাতে স›দ্বীপবাসী সাগরপাড়ি দিতে পারেন সে জন্য অবিলম্বে সন্দ্বীপ চ্যানেলে ২ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে ১০টি বয়াবাতি স্থাপন করা হবে বলে জানান।
গতকাল বৃহস্পতিবার সকালে স্কুল মাঠে আয়োজিত স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলন মেলায় সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি শিল্পপতি রেজ্জাকুল হায়দার মঞ্জু। সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান, ভাইস-চেয়ারম্যান মাঈনউদ্দীন মিশন, অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক খাইরুল মোস্তফা মানিক, প্রাক্তন ছাত্র অধ্যক্ষ সাইফুদ্দিন কাজল, আবদুল জলিল প্রমুখ।
আলোচনা শেষে প্রাক্তন ছাত্র ছাত্রীরা স্মৃতিচারণমূলক সেশনে অংশগ্রহণ করেন। পরে আবুল কাসেম শিল্পি ও কাজী শামসুল আহসান খোকন সম্পাদিত সুবর্ন রেখা ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়। সবশেষে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।