সন্দ্বীপে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

31

সন্দ্বীপে তাহমিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বাউরিয়া ৫ নম্বর ওয়ার্ডস্থ আমানির গো জামসেদ সুকানীর বাড়িতে গত সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাহমিনার স্বামী ও শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, ৩ বছর আগে উপজেলার বাউরিয়া ইউনিয়নের মো. আলী ও মুছাপুর ইউনিয়নের তাহিমনা বেগমের বিয়ে হয়। তাদের এক কন্যা সন্তান রয়েছে। পারিবারিক বিরোধ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায় সময় ঝগড়া হত।গত সোমবার রাত ৯ টার দিকে ঝগড়ার এক পর্যায়ে মো. আলী মারধর করেন তাহমিনাকে। এতে তাহমিনা অসুস্থ হয়ে পড়েন। রাত ১১টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তিনি মৃত্যুবরণ করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত ডা. মো. সাইফুল্লাহ বলেন, রাত ১১ টার দিকে তাহমিনার স্বামী তাকে হাসপাতালে আনেন। এ সময় রোগী বেশি বমি করছিলেন। হাসপাতালে আনার ৫ মিনিট পর রোগী মৃত্যুবরণ করেন। গায়ে আঘাতের চিহ্ন না থাকলেও শরীর ফুলা ছিল।
স›দ্বীপ থানার ওসি শেখ শরীফুল আলম বলেন, কি কারণে মৃত্যু হয়ে সে ব্যাপারে আমরা এখনও নিশ্চিত নই। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে মৃত্যুর রহস্য উদঘাটনে নিহতের স্বামী, শ্বশুরকে আটক করা হয়েছে। তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।
নিহত তাহমিনার বড় ভাই মোশারফ হোসেন বলেন, আমার বোনকে প্রায় সময় স্বামী-শ্বশুর মিলে নির্যাতন করতেন। তার শ্বশুর বাড়ির লোকজন তাকে মেরে ফেলেছে। আমরা বোন হত্যার বিচার চাই।