সন্দ্বীপে আগুনে পুড়ে গেছে বসতঘর

2

সন্দ্বীপ প্রতিনিধি

সন্দ্বীপের মুছাপুর ইউনিয়নে আগুনে একটি বসতঘর পুড়ে গেছে। গতকাল শুক্রবার সকাল আটটায় এ ঘটনা ঘটে। রান্নাঘরের গ্যাসের সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এ সময় আগুনে পুড়ে এক গৃহবধূ আহত হন।
গতকাল সকালে মুছাপুর ৭ নম্বর ওয়ার্ডের চাঁদেরগো মসজিদ বাড়ির মো. এমদাদের ঘরের গ্যাসের চুলা থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে রান্নাঘরে থাকা গৃহবধূ খাদিজা বেগমের (৩২) হাত-পা দগ্ধ হয়। তাকে স্থানীয় স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুন লাগার খবর শুনে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। এরপর সন্দ্বীপ ফায়ার সার্ভিস স্টেশনকর্মীরা এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মধ্যে আগুনে ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।
আহত গৃহবধূ খাদিজার ভাই ইয়াসিন আরাফাত জানান, আমার ভগ্নিপতি ও তার দুই ভাই এক ঘরে বসবাস করেন। আগুনে ঘরের মালামাল, স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
সন্দ্বীপ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কিরিটি রঞ্জন বড়ুয়া জানান, শুক্রবার সকালে মুছাপুর ইউনিয়নের একটি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনার খবর শুনে আমরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান ঘটনাস্থল পরিদর্শন করেন।