সংঘবদ্ধ ধর্ষণের দায়ে ৫ জনের বিরুদ্ধে মামলা

20

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় এক গার্মেন্টস শ্রমিককে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। গত বুধবার রাতে রায়পুর ইউনিয়নের গোদার পুলের পাশে নির্জন স্লুইস গেট এলাকার পরিত্যক্ত একটি ভবনে দুই দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে বলে জানান ভুক্তভোগী।
গত শুক্রবার সেখান থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেন ভুক্তভোগী। পরদিন শনিবার দুপুরে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর গত শনিবার রাতে পৃথক অভিযান চালিয়ে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন, জুঁইদন্ডী ইউনিয়নের খুরুশকুল গ্রামের খায়ের আহমদের ছেলে মো. পারভেজ (২১) ও বটতলী ইউনিয়নের আব্দুন নূরের ছেলে ইকবাল (২৮)। গ্রেপ্তারকৃতদের গতকাল রবিবার নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর তিন অভিযুক্তকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায়, জুঁইদন্ডী ইউনিয়নের বাসিন্দা ওই তরুণী কেইপিজেডে চাকরি করেন। তাদের এক আত্মীয়ের বিয়েতে গুন্দীপ গ্রামের রুবেল নামে এক ভিডিওম্যানের সাথে পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক হয়। গত বুধবার সন্ধ্যায় মোবাইলে তরুণীকে বটতলী তালুকদার ক্লাবে ডেকে নিয়ে যায় রুবেল। সেখান থেকে তাকে কৌশলে সিএনজি ট্যাক্সিতে করে রায়পুরের গোদারপুল এলাকার নির্জন স্লুইস গেটের পাশে একটি পরিত্যক্ত ভবনে আটকে রেখে ৫ জন মিলে দুই দিন ধরে ধর্ষণ করে। পরে সেখান থেকে ছাড়া পেয়ে তরুণী এ ঘটনার কথা তার পরিবারকে জানালে তার মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ শনিবার রাতেই অভিযান চালিয়ে দুইজনকে আটক করলেও প্রেমিক রুবেলকে এখনো গ্রেপ্তার করতে পারেনি।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মো. হাছান জানান, জুঁইদন্ডী এলাকার একটা মেয়ের সাথে স্থানীয় এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। গত বুধবার ঐ ছেলে মেয়েটিকে কৌশলে ডেকে নিয়ে ৫ জন মিলে ধর্ষণ করে। শনিবার মেয়েটির মা থানায় অভিযোগ দিলে পুলিশ রাতে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে। বাকী অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।