শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্রে হঠাৎ আগুন

7

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা নিলাম কেন্দ্রে আগুনে চারটি এসি, কম্পিউটার, আসবাবপত্রসহ আরও কিছু মালামাল পুড়ে গেছে। দ্বিতীয় তলায় এ সময় চা নিলাম সংক্রান্ত একটি সভা চলছিল।
হঠাৎ ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায় পুরো ভবন। তখন আতঙ্কে লোকজন ভবন থেকে দৌড়ে নিচে নেমে আসেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
গতকাল সোমবার দুপুরে জাতীয় চা নিলাম কেন্দ্র ও টি প্লান্টার্স অ্যান্ড ট্রেডার্স কর্পোরেশন অব বাংলাদেশের অফিসে এসির সুইচে শর্ট সার্কিটের ঘটনায় আগুনের সূত্রপাত ঘটে।
টি প্লান্টার্স অ্যান্ড ট্রেডার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জহর তরফদার জানান, এপ্রিল মাসের ২৭ তারিখে বছরের প্রথম চা নিলামের জন্য কর্মপরিকল্পনা করতে তারা সভায় বসে ছিলেন। এ সময় হঠাৎ করে এসিতে আগুন ধরে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এমন ঘটনা ঘটেছে। আগুনে চারটি এসি ও কম্পিউটার পুড়ে গেছে। এছাড়াও আসবাবপত্রসহ ঘর কালো হয়ে গেছে বলেও জানান তিনি। খবর বাংলানিউজের
শ্রীমঙ্গল ফায়ার স্টেশনের সহকারী স্টেশন ম্যানেজার আব্দুল কাদির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।