শ্বেতশুভ্র পোশাকে ফুরফুরে হৃত্বিক-সাবা

2

বেশ ঘনঘনই একসঙ্গে দেখা যাচ্ছে বলিউড নায়ক হৃত্বিক রোশান আর সাবা আজাদকে। এবার মুম্বাইয়ের একটি বাগদান অনুষ্ঠানে দেখা গেছে তাদের। হৃত্বিকের রূপটান শিল্পী বিজয় পালান্দের বাগদান পার্টিতে রোববার সাবাকে নিয়ে হাজির হন হৃত্বিক। পার্টিতে এবারও শ্বেতশুভ্র পোশাকে এই যুগল নজর কেড়েছেন সবার। কদিন আগেই বলিউডের দুই তারকা রিচা চাড্ডা ও আলি ফজলের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন হৃত্বিক ও সাবা, সেদিন অবশ্য তারা পরেছিলেন রঙিন জমকালো পোশাক। এনডিটিভির প্রতিবেদন বলছে, বিজয় পালান্দের বাগদানের অনুষ্ঠানে একটি প্লাঞ্জিং নেকলাইনের সাথে সাদা ক্রপ টপ পরেছিলেন সাবা, সাথে ম্যাচিং পালাজ্জো।
হৃতিকের পরনে ছিল সাদা স্যুট এবং প্যান্ট। ব্লেজারের ভিতরে বিস্কুট রঙের টি-শার্টও দেখা গেছে। দুজনেরই পায়ে ছিল স্নিকার। বিজয় পালান্দের সাথে ছবিও তুলেছেন তারা।
গত ২৫ মে পরিচালক প্রযোজক করণ জোহরের ৫০তম জন্মদিনের অনুষ্ঠানে হৃতিক রোশন এবং সাবা আজাদ আনুষ্ঠানিকভাবে তাদের প্রেমের ঘোষণা তেন। এরপর থেকে প্রায়ই তাদের একসঙ্গে দেকা যাচ্ছে। হৃত্বিক ও সুজান খানের দীর্ঘ ১৪ বছরের সংসার ভেঙে যায় ২০১৪ সালে। তবে এর পরেও অটুট ছিল বন্ধুত্ব। হৃত্বিকের লম্বা সময়ের একাকী জীবনে সাবার নামটি শোনা যায় চলতি বছর। ১৬ বছরের ছোট সাবার সঙ্গে হৃত্বিককে হাত ধরাধরি করে মুম্বাইয় এয়ারপোর্ট প্রথম দেখা যায় বছরের মাঝামাঝিতে। এরপর তারা জুটি বেঁধে দেখা দেন করণ জোহরের জন্মদিনের অনুষ্ঠানে।