শোভনীয়া ফুটবল অ্যাকাডেমির জয়

27

ফর্টিস গ্রুপ আল্লামা মো: ইকবাল ও সরোয়ার হোসেন স্মৃতি ফুটসাল ফুটবল টুর্নামেন্টের ২য় দিনের ১ম খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে বাবর ফুটবল অ্যাকাডেমি বনাম লা-গোন্ডলা এফ সি। উক্ত খেলা ৩-৩ গোলে ড্র হয়। বাবর ফুটবল অ্যাকাডেমির পক্ষে আরিফুল ইসলাম হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন। লা গোন্ডালা এফ সি র পক্ষে গোল করেন বেলাল, তানভির ও নোমান। খেলায় সেরা খেলোয়াড় হিসেবে ম্যান আব দ্য ম্যাচ পুরস্কার লাভ করেন বাবর ফুটবল অ্যাকাডেমির আরিফুল ইসলাম এবং ম্যান আব দ্য ম্যাচ পুরস্কার প্রদান করেন নবীন ক্রীড়া সংগঠক মো: শাহেদ।
দিনের ২য় খেলায় মাদারবাড়ি শোভনীয়া ফুটবল অ্যাকাডেমি দল ৩-০ গোলে পাচঁলাইশ এফ এফ.সি কে পরাজিত করে। শোভনিয়ার পক্ষে গোল করেন নুর উদ্দিন, রাকিব আহমেদ ও সুমন। সেরা খেলোয়াড় হিসেবে ম্যান আব দ্য ম্যাচ পুরষ্কার লাভ করেন রাকিব আহমেদ এবং ম্যান আব দ্য ম্যাচ প্রদান করেন সাবেক ফুটবলার প্রবীর।
আজ দু’টি খেলা অনুষ্ঠিত হবে, ১ম খেলায় বাংলাদেশ বয়েজ ক্লাব পটিয়া বনাম ডাইনামিক ফুটবল অ্যাকাডেমি এবং ২য় খেলায় প্রতিদ্বন্দ্বিতা করবে পটিয়া রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ বনাম বাকলিয়া ফুটবল ক্লাব। দলসমূহকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য টুর্নামেন্ট কমিটির সম্পাদক জয়নুল আবেদিন অনুরোধ জানিয়েছেন।