শোক সংবাদ

8

মুহাম্মদ শমসের আলী

পূর্ব মাদারবাড়ি মাঝিরঘাট সড়কের মরহুম অধ্যক্ষ নূর মোহাম্মদ বাড়ি নিবাসী মরহুম মুহাম্মদ সোলায়মানের তৃতীয় পুত্র ইসলামিয়া বিশ^বিদ্যালয় কলেজের ছাত্রলীগের সহ-সভাপতি মো. মনির উদ্দিন এর চাচা এবং মাদারবাড়ী মুক্তকন্ঠ ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদের শ্বশুর মুহাম্মদ শমসের আলী ৬৩ বছর বয়সে গত ২৮ মে সকাল সাড়ে ১১টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ভাই, তিন বোন, দুই ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনি সহ অনেক আত্মীয় স্বজন রেখে যান। বাদে আসর মাদারবাড়ি জামে মসজিদে নামাজের জানাযা শেষে বাইশ মহল্লা কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, শেখ মুহাম্মদ ইসহাক, কমান্ডার মোজাফ্ফর আহমেদ, কাউন্সিলর গোলাম মো. জুবায়ের, কাউন্সিলর মুহাম্মদ আতাউল্লাহ চৌধুরী, মুহাম্মদ আলী বক্স, মর্নিং ফিটনেস জোন এর প্রতিষ্ঠাতা দেবাশীষ বড়–য়া দেবু, সাউথ এন্ড ক্লাব এর সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ চৌধুরী, সমাজসেবক খলিলুর রহমান নাহিদ, জিয়া উদ্দিন আহমেদ তানভীর, কামরুল হাসান, আসিফ আহমেদ, আসলাম হোসেন, মোশারফ হোসেন প্রমুখ।

 

শাহজাহান সিকদার

বাঁশখালীর গন্ডামারা বড়ঘোনা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মাস্টার শাহজাহান সিকদার গত শুক্রবার দুইটার দিকে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি গন্ডামারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউসুফ আলী সিকদারের দৌহিত্র ও মরহুম আবদুল অদুদ শিকদারের প্রথম পুত্র। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই কন্যাসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার সকাল ১১টায় মরহুমের বাড়ি সংলগ্ন ইউসুফ আলী সিকদার জামে মসজিদের মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে গন্ডামারা ইউনিয়ন উন্নয়ন পরিষদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

সফিকুল মান্নান সিদ্দিকী

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মো. সফিকুল মান্নান সিদ্দিকী (জিসু) ২৮ মে পাঁচলাইশ পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি ১ ছেলে, ১ কন্যা, স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে যান। প্রথম জানাজা বাদ জোহর জমিয়তুল ফালাহ ও বাদ আসর মরহুমের নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী, এডভোকেট কাজী মহসীন চৌধুরী, কবীর চৌধুরী, আলমগীর খাঁন মাইজভাণ্ডারী, খলিফা বোরহান উদ্দীন, কাজী মুহাম্মদ শহীদুল্লাহ, মো. মোজাহেরুল আলম, গাজী সালাহ উদ্দীন, শাহ্ মোহাম্মদ ইব্রাহিম মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি