শেভরন গ্লোবাল লুব্রিকেন্টস এবং নাভানা পেট্রোলিয়ামের সেমিনার

62

সমপ্রতি শেভরন গ্লোবাল লুব্রিকেন্টস এবং নাভানা পেট্রোলিয়াম লিমিটেড- এর সৌজন্যে ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে গ্যাস ইঞ্জিন অয়েল ঐউঅঢ® ৯২০০ এরএকটি কারিগরি সেমিনারের আয়োজন করা হয়। ১৫০ জনেরও বেশি স্বনামধন্য বিদ্যুৎকেন্দ্রের উর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে অনুষ্ঠানের সূচনা ঘোষণা করেন সাহেদুল ইসলাম, ডিরেক্টর, নাভানা গ্রুপ, ফয়সল এ.চৌধুরী, কান্টি ডিরেক্টর, নাভানা পেট্রোলিয়াম লিমিটেড এবং শেভরন লুব্রিকেন্টস এর সি.ই.ও./এম.ডি. পেট্রিক ম্যাক ক্লাউড।
সেমিনারে উপস্থিত দেশের বিভিন্ন পাওয়ার প্ল্যান্ট ইন্ডাস্ট্রির ১৫০ জনেরও বেশি প্রকৌশলী-সহ গ্যাস ইঞ্জিন অয়েলের গ্রাহক ও ব্যবহারকারীদের ঐউঅঢ® ৯২০০ এর কারিগরি বিশেষত্ব ও বৈশিষ্ট্য উপস্থাপন করেন শেভরন অরোনাইট মার্কেট ম্যানেজার- মি. মার্টিন ব্রাউন। এছাড়া প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন, ভার্গিস পি.এফ. প্রোডাক্ট লাইন বিশেষজ্ঞ (আইইও ও স্পেশালিটিস) শেভরন লুব্রিকেন্টস-এপি। আরও উপস্থিত ছিলেন, মিস লিম জিং জিং, আঞ্চলিক প্রযুক্তি বিশেষজ্ঞ, শেভরন লুব্রিকেন্টস, সিঙ্গাপুর, থুশিথা ডিসিলভা, ম্যানেজার ডিরেক্ট সেলস, শেভরন লুব্রিকেন্টস পিএলসি, শ্রীলঙ্কা, ফার্নান্দো হিলারি, লিড টেকনিক্যাল ম্যানেজার, শেভরন লুব্রিকেন্ট্স লংকা পিএলসি সহ আরও অনেকে।
দেশের বাজারে ঐউঅঢ® ৯২০০ গ্যাস ইঞ্জিন অয়েল-এর ক্রমবর্ধমান চাহিদা ও এর গুণগত মান নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাবে নাভানা পেট্রোলিয়াম লিমিটেড- এর কান্ট্রি ডিরেক্টর জনাব ফয়সল এ. চৌধুরী বলেন, ‘শেভরন-এর অত্যাধুনিক প্রযুক্তির ঐউঅঢ® ৯২০০ গ্যাস ইঞ্জিন অয়েল ব্যবহারকারিদের কথা চিন্তা করেই তৈরি; যা ঈযবাৎড়হ- এর বিশেষত্ব এবং এটা আমাদেরকে অন্যদের থেকে আলাদা করেছে। নাভানা পেট্রোলিয়াম লিমিটেড গত একযুগেরও বেশি সময় ধরে দেশের বাজারে সুনামের সাথে শেভরন লুব্রিকেন্টস-এর পণ্যসমূহ বাজারজাত করে আসছে। বিজ্ঞপ্তি