শেখ রাসেলের জন্মদিনে সাদার্ন ইউনিভার্সিটিতে ক্রিকেট টুর্নামেন্ট

4

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ ছেলে শহীদ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে সাদার্ন ইউনিভার্সিটির স্পোর্টস সেন্টারের উদ্যোগে ইউনিভার্সিটির বায়েজিদ আরেফিন নগরের স্থায়ী ক্যাম্পাসে সম্প্রতি আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি থেকে টুর্নামেন্ট’র শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক। এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক মহিউদ্দিন চৌধুরী, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবুল মনসুর চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. ইসরাত জাহান, ক্রীড়া কমিটির চেয়ারম্যান অধ্যাপক আশুতোষ নাথ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
উদ্বোধনী খেলায় রেজিস্ট্রার অফিসকে ৩ উইকেটে পরাজিত করে ফ্যাকাল্টি অফিস। পরবর্তী খেলায় শিক্ষার্থী দল ৮ উইকেটে শিক্ষক দলকে পরাজিত করে জয়ী হয়। ফ্যাকাল্টি অফিসের ফখরুল ও শিক্ষার্থী দলের চিরঞ্জিত ম্যান অব দ্য ম্যাচ এর পুরস্কার লাভ করেন।
প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক বলেন, খেলাধুলা শারীরিক সুস্থতার পাশাপাশি মানসিক উৎকর্ষ সাধন করে। আমি নিজেও ছাত্র ও কর্মজীবনে বিভিন্ন খেলাধুলায় সম্পৃক্ত ছিলাম এবং সব সময় অপরকে উদ্বুদ্ধ করতাম। আমি মনে এ ধরনের নিয়মিত আয়োজন শিক্ষার্থীসহ সকল স্টাফদের প্রফুল্ল রাখবে।