শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

352

সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন : ‘জাগবে স্বপ্ন, বাঁচবে মানবতা’ স্লোগান নিয়ে কাজ করে যাওয়া সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সানরাইজ সোশ্যাল ফাউন্ডেশন এর উদ্যোগে কুমিল্লা ইউনিটের ব্যবস্থাপনায় মডার্ন একাডেমি হলে গতকাল শীতবস্ত্র বিতরণ করা হয়। মো. আফজাল খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নুল আবেদীনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা পুলিশ সার্জেন্ট শান্তময় দাশ, পায়েলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাঈনুদ্দীন, প্রবাসী তোয়াহা পাটোয়ারী, মডার্ন একাডেমির প্রিন্সিপ্যাল শামসুল হক ও গন্ডামারিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম। বক্তব্য দেন সংগঠনের সহ সভাপতি হিরু জান্নাত সাথী, ধর্মবিষয়ক সম্পাদক খলিলুর রহমান, সহ-অর্থ সম্পাদক জয় খান, মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা প্রিয়া, সহ-প্রচার সম্পাদক সালাউদ্দিন আহমেদ, কার্যকরী সদস্য জহিরুল ইসলাম, সাজ্জাদুন নাঈম দুর্জয় (চট্টগ্রাম), ইয়াকুব আলী (চাঁদপুর), নাঈম ইসলাম, নোবেল মুহাম্মদ আরিফ ও তানভীর আহমেদ।
বক্তারা বলেন, শীতার্ত মানুষগুলোর দুর্দশা ও কষ্ট লাঘব করার জন্য সানরাইজ হাতে নিয়েছে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি। সানরাইজের মানবিক এই কার্যক্রমগুলোতে যে কেউ এগিয়ে আসতে পারেন। অনুষ্ঠানে গ্রামাঞ্চলের অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলমগীর হোসেন, রাকিবুল ইসলাম, তানভীর আহমেদ, আদনান সানী, উমর ফারুক রুবেল, রমজান আলী, শিপন হোসেন, মো. আবরারুল হক রোমান, মোজাম্মেল হোসেন, ফরহাদুজ্জামান, মো. সোহেল, নেয়ামত উল্লাহ ও হৃদয়।
পাথরঘাটা মহানগর সৎসঙ্গ : নগরীর পাথরঘাটায় মহানগর সৎসঙ্গ কেন্দ্রে শুক্রবার সকালে অসহায় শীতার্ত পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। বাংলাদেশ লোকনাথ ব্রহ্মচারী সেবক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি সমাজসেবক শিবু প্রসাদ দত্তের ব্যক্তিগত উদ্যোগে দরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন শ্রীশ্রী জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক প্রকৌশলী আশুতোষ দাশ, চট্টগ্রাম মহানগরী সৎসঙ্গের সভাপতি দিলীপ দাশগুপ্ত, অধ্যাপক ভবরঞ্জন বণিক, শিক্ষাবিদ প্রণবজ্যোতি বিশ্বাস, অ্যাড. সুধীর চৌধুরী, নারীনেত্রী মীনা চৌধুরী, নিপুল বিশ্বাস, সম্পাদক হিরোজিত চৌধুরী, সৃষ্টি টিভির ভাইস চেয়ারম্যান কাঞ্চন আচার্য্য, বিশ্বজিত সরকার, খোকন দাশ, ল²ী সেন, রীনা চৌধুরী প্রমুখ। শীতবস্ত্র বিতরণকালে সমাজসেবক শিবু প্রসাদ দত্ত বলেন, মানব সেবাই হচ্ছে প্রকৃত ধর্ম। মানুষের সেবা করার মধ্যদিয়ে পরম শান্তি লাভ করা হয়। বিজ্ঞপ্তি