শীতার্তদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব

2

বাংলাদেশ মানবাধিকার এসোসিয়েশন

শীতবস্ত্র বিতরণ করেন এড. কামরুন নাহার বেগমসহ অতিথিরা

আমাদের আশপাশে এমন অনেক মানুষ আছে যাদের শীতের প্রকোপ থেকে রক্ষা পাওয়ায় জন্য প্রয়োজনীয় শীতবস্ত্র নেই। সড়কের পাশে, বাস ও ট্রেন স্টেশনে, বাজার-ঘাটে এমন অনেক অসহায় মানুষকে দেখা যায়। শীতার্তদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব।
গতকাল বাংলাদেশ মানবাধিকার এসোসিয়েশনের উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বেগম রোকেয়া পদকপ্রাপ্ত মানবাধিকার ও নারী নেত্রী এডভোকেট অধ্যাপক কামরুন নাহার বেগম উপরোক্ত কথাগুলো বলেন। কদম মোবারক মুসলিম এতিমখানা ও বাওয়া শিশু সদনে বাংলাদেশ মানবাধিকার এসোসিয়েশনের উদ্যোগে শীতার্ত দুস্থ ও এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জিএম নুর আনোয়ার হোসেন (রঞ্জু), বাংলাদেশ মানবাধিকার এসোসিয়েশন সাধারণ সম্পাদক অধ্যাপক জীনবোধি ভিক্ষু, নাট্যজন শেখ শওকত ইকবাল চৌধুরী, সংস্কৃতিজন আফরোজা চৌধুরী দিনা, এডভোকেট কাজী এম একতেয়ার (রোমেন) প্রমুখ।

চট্টগ্রাম কমপ্লায়েন্স সোসাইটি

চট্টগ্রাম কমপ্লায়েন্স সোসাইটির শীতবস্ত্র বিতরণ

গত ১৪ জানুয়ারি রাতে চট্টগ্রামের এইচআর, এডমিন ও কমপ্লায়েন্স পেশাজীবীদের সংগঠন চট্টগ্রাম কমপ্লায়েন্স সোসাইটির সভাপতি নাজিম উদ্দীন সাগর এর নেতৃত্বে আমানত শাহ মাজারের সামনে দুস্থ শীতার্ত মানুষদেরকে শতাধিক কম্বল প্রদান করা হয়। প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা লায়ন জি.এম সাইদুর রহমান মিন্টু। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এবং উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু রিদুয়ান পাভেল। কম্বল প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, আমাদের যেসব সদস্যরা এই মহৎ উদ্যোগে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি মহান সৃষ্টিকর্তার কৃপা বর্ষিত হোক।