শিক্ষার্থীদের করোনা টিকা দেওয়া শুরু ১৯ জুন থেকে

24

মেডিকেল কলেজের শিক্ষার্থীদের করোনার ভ্যাকসিন কার্যক্রমের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী ১৯ জুন থেকে শুরু হচ্ছে এ কার্যক্রম। প্রথম ধাপে চট্টগ্রাম মেডিকেল কলেজসহ ৪টি বেসরকারি মেডিকেল কলেজের শিক্ষার্থীদের দেওয়া হবে টিকা। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. সাহেনা আক্তার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে একাডেমিক কার্যক্রম পরিচালনার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজসহ চট্টগ্রামের ৪টি বেসরকারি মেডিকেল ইনস্টিটিউট অব হেলথ সাইন্স, সাউদার্ন মেডিকেল কলেজ, মেরিন সিটি মেডিকেল কলেজ ও চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন প্রদান করা হবে। সময়সূচি অনুযায়ী সংশ্লিষ্ট সব শিক্ষার্থীকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয় বিজ্ঞপ্তিতে।
প্রকাশিত তালিকায় দেখা যায়, ১৯, ২২, ২৪, ২৭ এবং ২৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজের শিক্ষার্থীদের করোনা টিকা প্রদান করা হবে। এছাড়া ২০ ও ২১ জুন ইনস্টিটিউড অব হেলথ সাইন্স, ২৩ জুন সাউদার্ন মেডিকেল কলেজ, ২৬ জুন মেরিন সিটি মেডিকেল কলেজ এবং ২৮ জুন চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের শিক্ষার্থীদের করোনা টিকা প্রদান করা হবে।