শাকিবের কাছে ফিরলেন বুবলী

222

গেলো চার বছর ধরে ঢাকাই সিনেমার আলোচিত জুটির নাম শাকিব- বুবলী। টানা নয়টি সিনেমা মুক্তি পেয়েছে এই জুটির। ছবিগুলো হলো- ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ ‘পাসওয়ার্ড’ ও ‘মনের মতো মানুষ পাইলাম না’। শাকিবের সঙ্গে একের পর এক সিনেমার অভিনয় করে গেছেন বুবলী। তাকে নিয়ে প্রশ্ন উঠতো অন্য কোনো নায়কের সঙ্গে কেন জুটি বাঁধেন না? স¤প্রতি প্রথমবারের মতো শাকিবের বাইরে অন্য নায়কের সঙ্গে জুটি হয়ে অভিনয় করছেন নায়িকা। চিত্রনায়ক নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমার শুটিংও শুরু করেন বুবলী।
ক্যাসিনো সিনেমার শুটিং শুরু হওয়ার পর অনেকেই বলতে শুরু করেন শাকিবের সঙ্গে বুবলীর দুরত্ব তৈরি হয়েছে। তবে বুবলী গণমাধ্যমে বলেছেন, শাকিবের অনুপ্রেরণাতেই অন্য নায়কের সঙ্গে ছবি করা শুরু করেছেন তিনি। বুবলীর ভক্তদের জন্য সুখবর হলো আবারও শাকিবের কাছে ফিরেছেন নায়িকা। সোমবার থেকে শাকিবের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন বুবলী। শাকিব খান প্রযোজিত সিনেমাটির শুটিং চলছে গাজীপুর পুবাইলে। কাজী হায়াৎ পরিচালিত ৫০তম সিনেমা ’বীর’।
মঙ্গলবার দুপুরে কাজী হায়াত জাগো নিউজকে বলেন, ‘সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। কয়েকদিন থেকেই গাজীপুরে বীর সিনেমার শুটিং চলছে। আরও টানা ১০ দিন শুটিং চলবে। শাকিব খানের বাড়িতে আমাদের শুটিং টিম থাকছে। শুটিং হচ্ছে সিকদার কটেজে। বৃহস্পতিবার শুটিং করছেন শাকিব, বুবলী, মিশা সওদাগরসহ আরও কয়েকজন অভিনেতা।’ জানা গেছে, সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে পারে সিনেমাটি।