লোহাগাড়ায় ৩৫ হাজার ইয়াবাসহ আটক ১

6

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক দিয়ে প্রাইভেট কারের তেলের ট্যাংকিতে করে পাচারকালে ৩৫ হাজার ইয়াবাসহ মোহাম্মদ জালাল (৩৪) নামের এক মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ। এসময় পাচারকাজে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টার দিকে উপজেলার চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে এ অভিযান চালানো হয়। আটক জালাল কক্সবাজার সদরের মোহাজের পাড়ার মোহাম্মদ ইউসুফের পুত্র।
লোহাগাড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, ২৫ মার্চ শনিবার সকাল ৯টার দিকে লোহাগাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক মাহফুজুর রহমানের নেতৃত্বাধীন সঙ্গীয় ফোর্স মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি প্রাইভেট কারে তল্লাশি চালায়। এসময় তেলের ট্যাংকিতে বিশেষ কায়দায় রাখা ৩৫ হাজার ইয়াবাসহ পাচারকারী জালালকে আটক করা হয়। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়েছে।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান জানান, আটক মাদক পাচারকারী জালালের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। তাকে রবিবার সকালে চট্টগ্রামের আদালতে সোপর্দ করা হবে।