লোহাগাড়ায় ১০ মিনিটের ব্যবধানে দুটি সড়ক দুর্ঘটনা

12

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় যাত্রীবাহী বাসের সাথে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ দুর্ঘটনাস্থলের প্রায় অর্ধ কিলোমিটার দূরত্বে চুনতির জাঙ্গালিয়ার ঢালা নামক স্থানে ১০ মিনিটের ব্যবধানে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের খাদে পড়ে গেছে অপর একটি মাইক্রোবাস।
গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে পৃথক সড়ক দুর্ঘটনা দুটি ঘটেছে।
দুর্ঘটনায় কাভার্ডভ্যান ও মাইক্রোবাস চালক গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, ঘটনাস্থলে কক্সবাজারমুখী শ্যামলী পরিবহনের শীততাপ নিয়ন্ত্রিত একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের চালক গুরুতর আহত হন। দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনায় উভয় গাড়ির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।
এদিকে চুনতির জাঙ্গালিয়ার ঢালা নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাস চালক গুরুতর আহত হয়েছেন।
লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা রুবেল আলম জানান, খবর পেয়ে আমরা দ্রæত ঘটনাস্থলে পৌঁছি। তবে ঘটনাস্থলে আহত কাউকে পায়নি। আমরা পৌঁছার পূর্বেই আহতরা চিকিৎসার জন্য হাসপাতালে চলে যায়।
দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মাদ এরফান জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দোহাজারী হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রয়েছে।