লোহাগাড়ায় স্কুল ছাত্রীকে জঙ্গলে নিয়ে ধর্ষণচেষ্টা

81

লোহাগাড়ায় পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রীকে জঙ্গলে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার চরম্বা ইউনিয়নের জমাদার পাড়ার বন পুকুরপাড়স্থ জঙ্গলে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, ভিকটিম মেয়েটি উপজেলার চরম্বা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। গতকাল সন্ধ্যা ৭টায় ধর্ষণ চেষ্টায় জড়িত থাকার অভিযোগে নিতাই মল্লিক (৩০) নামের এক যুবককে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন। সে উপজেলার চরম্বা ইউনিয়ের জমদার পাড়া হিন্দু বাড়ির মৃত নির্মল মল্লিকের ছেলে। সে দুবাই ফেরত ও বিবাহিত বলে স্থানীয়রা জানিয়েছেন।
চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান বলেন, ঘটনার পর স্থানীয়রা তার নিজ বাড়ি থেকে ওই যুবককে আটক করে আমাকে খবর দেয়। তাৎক্ষণিকভাবে আমি বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।
স্থানীয়রা জানায়, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে বার্ষিক পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে চরম্বার বন পুকুর পাড় এলাকায় পৌঁছাতেই ওই ছাত্রীকে মুখ চেপে ধরে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে নিতাই মল্লিক। এ সময় ছাত্রীটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে এবং যুবকটিকে আটক করে। এঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে লোহাগাড়ায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করবেন বলে জানা গেছে।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, আসামি ও ভিকটিম থানা হেফাজতে রয়েছে। ভিকটিমের জবানবন্দি নেয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।