লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে হেলপার নিহত, আহত ৪

14

লোহাগাড়া প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি মিঠার দোকান মোড়ে যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রাক হেলপার মো. মফিজুল ইসলাম (৩৫) নিহত এবং ৪ বাসযাত্রী আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মো. মফিজুল ইসলাম ভোলা জেলার চরফ্যাশনের বাসিন্দা বলে জানা গেছে। দুর্ঘটনায় আহতরা হলেন আবদুল মান্নান (৩৫), মো. সোলাইমান (৩০), মো. রবিউল (২৭) ও মো. মামুন (২৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে উল্লেখিত এলাকায় পৌছালে কক্সবাজারমুখী শাহ আলী পরিবহনের একটি এসি বাসের সঙ্গে বিপরীতমুখি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ট্রাক হেলপার মফিজুল ইসলাম নিহত এবং ৪ বাসযাত্রী আহত হন। পরে আহত ৪ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য একটি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ এরফান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা দ্রæত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালান। নিহত ট্রাক হেলপারের মরদেহ এবং দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক থানা হেফাজতে রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’