লোহাগাড়ায় তুচ্ছ ঘটনায় দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২

2

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছুরিকাঘাতে দুইজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। গত ২২ এপ্রিল সোমবার রাত সাড়ে ১০টার দিকে লোহাগাড়া উপজেলা সদরের থানা রাস্তার মাথা এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
আহতরা হলেন, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সদর ইউনিয়নের সাতগড়িয়া পাড়ার ফজলুল হকের পুত্র একেএম পারভেজ ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সদর ইউনিয়নের রশিদের পাড়ার মৃত ইউসুফের পুত্র বোরহান সোবহান।জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে লোহাগাড়া থানা রাস্তার মাথা নামক এলাকায় সিএনজি অটোরিক্সা ও মোটরসাইকেলের মধ্যে সামান্য সংঘর্ষ হয়। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়াবাড়ি না করে মিমাংসা করে দেয়ার চেষ্টা করেন একেএম পারভেজ। ঘটনার কিছুক্ষণ পর মোটরসাইকেল আরোহী রশিদার পাড়া থেকে দলবল নিয়ে এসে পারভেজের উপর অতর্কিত আক্রমণ করে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ সময় ধারালো ছুরিকাঘাতে পারভেজের মাথায় জখমপ্রাপ্ত হয়। ঘটনার বিষয়ে জানতে গিয়ে প্রতিপক্ষের ধারালো ছুরিকাঘাতে পেটে আঘাতপ্রাপ্ত হন বোরহান সোবহানও। এসময় আহতদেরকে উদ্ধার করে তাৎক্ষনিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রায়হান উদ্দিন জানান, ধারালো অস্ত্রের আঘাতে আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ প্রসঙ্গে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।